Jump to content

XM এর Yamaha FZ V3 প্রমো এর ১ লট কম লসে বা লস না করে করার উপায়


Recommended Posts

এক্সএম এর ট্রেড করুন বাইক জিতুন প্রমোতে মাত্র ১০০ ইউএসডি জমা করে, ১ স্ট্যান্ডার্ড লট সম্পন্ন করতে হয়। 

১ লট কম লস বা লস না করে যেভাবে ট্রেড করতে পারেনঃ 

মুভিং এভারেজ ১০০ এবং ৫০০ দুইটা নিয়ে, টাইম ফ্রেম থাকবে ১৫ যেই পেয়ারগুলোতে লিকোইডিটি বেশি মানে স্প্রেড তুলনামূলক ভাবে কম থাকে সেইগুলো ট্রেড করতে পারেন। 

নিচের ছবিটা দেখুন, তবে এটাই সহি সত্ত উপায় না হয়ত আরও ভাল স্ট্রেটেজি থাকতে পারে, ট্রেড করুন কিন্তু লস না করুন।

বাইক প্রমো সম্পর্কে বিস্তারিত জানতেঃ https://www.xm.com/bn/motorbike-promo-bangladesh-june-2020

Capture.PNG

Link to comment
Share on other sites

Guest
Reply to this topic...

×   Pasted as rich text.   Paste as plain text instead

  Only 75 emoji are allowed.

×   Your link has been automatically embedded.   Display as a link instead

×   Your previous content has been restored.   Clear editor

×   You cannot paste images directly. Upload or insert images from URL.

Loading...
 Share

  • Similar Content

    • By shopnil
      বছরে আটবার , সাধারনত  সবসময়ই বুধবার, গুণে গুণে  ঠিক বাংলাদেশ সময় রাত ১২ টায় যুক্তরাষ্ট্রের  কেন্দ্রীয় ব্যাঙ্ক ফেড (FED)  তার গুরুত্বপূর্ণ পদস্থ কর্মকর্তাদের নিয়ে বৈঠকে বসার পর একটি বিবৃতি দেয়। সেই বিবৃতির  প্যাটার্ন  কি, তাও আবার আগে থেকেই ঠিক করা। এই বৈঠকই Federal Open Market Committee Meeting বা সংক্ষেপে FOMC মীটিং নামে  পরিচিত।  ফেড হয় এক বিশেষ  ধরনের সুদের হার বাড়াবে , কমাবে অথবা আগের মতই রাখবে। এই বিশেষ ধরনের সুদের হারের নাম হচ্ছে Overnight Borrowing Rate. মানে, একদিনের জন্য কোন ব্যাংক অপর ব্যাংকের কাছ থেকে তার জন্য যে সুদ দিতে হবে। কিন্তু,  এই এতটুকু সিদ্ধান্তই যে যুক্তরাষ্ট্রের মানুষের  জীবনে কি ব্যাপক প্রভাব রাখতে পারে, তা বলাই বাহুল্য়। কিভাবে, তা জানতে চান?
      কারণ এই একদিনের জন্য টাকা ধার করাটাই অর্থনীতির অন্যতম ঝুকিপূর্ণ কাজ। আর সেই ধার করার পেছনে খরচ যত বাড়বে, তার উপর ভিত্তি করে মানুষ যা যা করতে চায়, সেগুলোর খরচও বাড়বে। আর তাই, ব্যাঙ্ক, ব্যবসা প্রতিষ্ঠান অথবা ব্যক্তিবিশেষ কেউই বেশি একটা এই ঝুকিতে যেতে চাইবে না। ফলশ্রুতিতে কি হবে? তারা ধারও কম করবে, বিনিয়োগ ও কম করবে। তার মানে, সামগ্রিকভাবে কমে যাবে অর্থনৈতিক কর্মকান্ড। 
      তো ফেড তাহলে সুদের হার বাড়ায়  কেন? সবসময় কমিয়ে রাখতে পারে না? আসলে অর্থনীতি বেশি চাঙ্গা থাকলে প্রবলেম (মূল্যস্ফীতি  বেড়ে যাবে), আবার বেশি স্থবির হলেও প্রবলেম (ব্যবসা বাণিজ্য ক্ষতির সম্মুখীন হবে). তাই, সুদের হার বাড়িয়ে  কমিয়ে সবসময় একটা ভারসাম্য তৈরি করার চেস্টা করা হয়.  এখন দেখুন, একজন সাধারণ কৃষকের কাছেও ফেডের  এই Overnight Borrowing Rate কতটা গুরুত্বপূর্ণ:
      থমাস মুলার যুক্তরাষ্ট্রের একজন কৃষক। পৈত্রিক সূত্রে  বেশ ভালো পরিমাণ জমিরই মালিক তিনি। এই জমিতে তিনি চাইলে সয়াবিনও চাষ  করতে পারেন আবার অন্যান্য শস্য়ও চাষ  করতে পারেন। সয়াবিনে লাভ অনেক বেশি, কিনতু  এর জন্য তাকে আন্তর্জাতিক বাজারের দিকেও লক্ষ্য রাখতে হয়. কারণ, আন্তর্জাতিক  বাজারে সয়াবিন রপ্তানীতে  ব্রাজিল ও আর্জেন্টিনাও  যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দী।  বাপ দাদার মত তাই তাকেও ফেডের  Overnight Borrowing Rate এর দিকে লক্ষ্য রাখতে হয়, কারন তার যে ব্যবসা  তার জন্য ব্যাঙ্ক লোনের প্রয়োজন। আর সুদের হার বেড়ে গেলে তার উত্পাদন খরচ ও বেড়ে যাবে। মড়ার  উপর খরার ঘা হচ্ছে সুদের হার বেড়ে  গেলে বেশি সুদের আশায় মানুষ ডলারও ব্যাংকে বেশি রাখে, আবার অনেক বিদেশী বিনিয়োগকারীয়  বেশি  ডলার কিনতে চায়. ফলে, বাজারের  সরবরাহ যায় কমে, আর ডলারের  দামও যায়  বেড়ে। ফলে, অন্য়  দেশের আমদানীকারকদের যুক্তরাষ্ট্র থেকে সয়াবিন কিনতে গেলে অনেক বেশি খরচ পড়বে,আর তাই তারা চিন্তা করবে সস্তায়  ব্রাজিল  বা আর্জেন্টিনা থেকে কিনতে। ফলে, যুক্তরাষ্ট্রের সয়াবিন উত্পাদকেরা মার খেয়ে যাবে। 
      তাই, সবারই জানার আগ্রহ থাকে, সামনের দিনগুলোতে  Overnight Borrowing Rate কিরকম থাকবে। আর তা জানার একমাত্র উপায় ওই FOMC মিটিংই। কিনতু , তার অপেক্ষায়  কি আর সবসময় বসে থাকলে চলে? সাংবাদিকরা তাই সবসময় ফেডের  উচ্চপদস্থ  কর্মকর্তাদের  পেছনে লেগে থাকেন। তাদের কথাবার্তা  থেকেই তো ইঙ্গিত  পাওয়া যায়, কি হতে যাচ্ছে পরবর্তী  FOMC মিটিংএ। ফেড  সুদের হার বছরে ওই একদুইবারই বাড়ায়  বা কমায়। কিনতু, সেটা কখন, তা জানাই  থমাস বা অন্যদের  কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ। সেভাবেই তারা ব্যবসার পরিকল্পনা সাজান, সয়াবিন চাষ  করবেন নাকি আলু, টমেটো যা কম লাভ হলেও ডলারের দামের উপর নির্ভরশীল না, স্থানীয় বাজারেই বিক্রি করা যায়। তাই, বছরে ফেডের আটটি মিটিং এর প্রতিই খুব আগ্রহ থাকে সবার। 
      এবার, আপনিই বলুন, টমাসের কাছে যদি FOMC মিটিং এত গুরুত্বপূর্ণ  হয়, তাহলে আমরা যারা ডলার পাউন্ড নিয়েই ফরেক্স মার্কেটে ব্যবসা করি, তাদের জন্য FOMC মিটিং কতটা গুরুত্বপূর্ণ? বুঝতেই পারছেন, সুদের হার বাড়ল  নাকি কমল, শুধু  সেটার উপর ভিত্তি করেই FOMC মিটিং এর পর ডলার শক্তিশালী অথবা দুর্বল  হয় না।  FED সুদের  হার অপরিবর্তিত রাখলেও তা ডলারকে শক্তিশালী অথবা দুর্বল  করতে পারে, যদিনা শুধু এমন জোরালো কোন ইঙ্গিত  পাওয়া যায় যে, কখন সুদের হার বাড়তে বা কমতে যাচ্ছে। সেটা FOMC মিটিং থেকেই জানা যাক, অথবা তার আগে পরে কোন উচ্চপদস্থ কর্মকর্তা থেকে জানা যাক।
      ভালো কথা, আগামী বুধবারেই (২৮ অক্টোবর ) কিনতু  রয়েছে পরবর্তী FOMC মিটিং। আমরা দেখব, এবারের FOMC মিটিং কিরকম প্রভাব ফেলে মার্কেটের উপর।
       
    • By মার্কেট আপডেট
      XM ট্রেডিং অ্যাপের মাধ্যমে এখন MT5 এর সকল ট্রেডিং সুবিধা পাওয়া যাচ্ছে। ট্রেডাররা কমিশন ছাড়াই XM অ্যাপের মাধ্যমে কারেন্সি, শেয়ার, ইন্ডিসেস, কমোডিটিস, মেটাল এবং এনার্জি গুলোতে ফরেক্স এবং সিএফডি ট্রেড করতে পারবেন। এছাড়াও বিনিয়োগগুলো গবেষণা, আপনার পোর্টফোলিওতে নজর রাখা এবং সহজেই আপনার অ্যাকাউন্ট পরিচালনা করুন। আপনার ট্রেডিং প্ল্যাটফর্মটিত প্রবেশ না থাকার কারণে আপনি কতগুলো ট্রেডিং এর সুযোগ মিস করেছেন? চমৎকার এই XM অ্যাপটি পাওয়ার সাথে সাথে সেই সকল সমস্যাগুলোর সমাধান হয়ে যাবে।
      এটি iOS এবং Android উভয় ডিভাইসের জন্য ফ্রিতে ডাউনলোড করা যাবে এবং আপনার ডেক্সটপ ব্যবহার করে MetaTrader 5 এ ট্রেড করার সময় যে সকল ফাংশন এবং ফিচার ব্যবহার করতেন সেগুলো ও পাওয়া যাবে। এই চলমান অবস্থায় ট্রেডিং সঠিকভাবে সম্পন্ন হয়েছে। একবার লগইন করেই আপনি আপনার অ্যাকাউন্ট পরিচালনা করতে পারবেন এবং প্রতিটি MT5 ট্রেডিং ফিচারে প্রবেশ করতে পারবেন। ওপেন পজিশন চেক, লিভারেজ পরিবর্তন, ট্রেডিং টুলসের ব্যবহার এবং যোগাযোগে সহায়তা পাবেন।

       যে কোন জায়গায়, যে কোন সময়। আপনার তথ্যগত সিদ্ধান্ত নিতে সহায়তা করার জন্য বিনামূল্যে ট্রেডিং টুলসে এবং ক্লাস-শীর্ষস্থানীয় শিক্ষামূলক সম্পদে প্রবেশ করার সুযোগ রয়েছে। একটি বিশ্বস্ত নিয়ন্ত্রিত ব্রোকার নির্বাচন করুন ট্রেডিং অ্যাপ নির্বাচন করার সময় এটা বিশ্বাসযোগ্য সরবরাহকারী কিনা তা সনাক্ত করা খুবই গুরুত্বপূর্ণ। আর একজন ট্রেডার হিসেবে এই সিদ্ধান্ত নেওয়া সব থেকে কঠিন কাজ। এটি সম্পূর্ণ নিয়ন্ত্রিত এবং 196 টিরও বেশি দেশের ট্রেডাররা XM কে ব্যবহার করে। তারা যে দুর্দান্ত সফটওয়্যার সরবরাহ করে তা নির্ভরযোগ্য এবং সর্ব স্তরের ট্রেডারদের জন্য ব্যবহার উপযোগী। আপনি XM অ্যাপ ব্যবহার করে কমিশন ছাড়াই শেয়ার, ইন্ডিসেস, কমোডিটিস, মেটাল এবং এনার্জিতে ফরেক্স এবং সিএফডি ট্রেড করতে পারেন। বিশ্বব্যাপী 3.5 মিলিয়নেরও বেশি ক্লায়েন্ট সহ XM পেশাদার এবং নতুন উভয়ের জন্যই উপযুক্ত প্ল্যাটফর্ম সরবরাহ করে।
      এর একটি উল্লেখযোগ্য উদাহরণ রয়েছে যে, নমনীয় লিভারেজে ফিলিপাইনের ট্রেডারদের প্রবেশ রয়েছে যা আপনার উপার্জনের সম্ভাবনা বাড়িয়ে দেয়। উল্লেখ্য যে, XM তার সেবা দেওয়া শুরু করার পর 30 টিরও বেশি মর্যাদাপূর্ণ পুরস্কার জিতেছে। শুধুমাত্র 2020 সালেই, XM ফরেক্স শিল্পের সর্বাধিক সম্মানীয় পুরস্কারের অনুষ্ঠানগুলো থেকে 10 টি পুরস্কার পেয়েছে। এর ভিতরের চারটিই ছিল ‘বেস্ট ব্রোকার' যা উচ্চ প্রতিযোগিতা মূলক ক্যাটাগরির। কোন প্রকার রিকোট এবং রিজেকশন ব্যতীত দ্রুত ট্রেডিং XM অ্যাপটি ডাউনলোড করার সাথে সাথেই আপনার কাছে স্পষ্ট হয়ে গেছে যে কোম্পানিটি তার ক্লায়েন্টদের জন্য ডেস্কটপ অভিজ্ঞতাকে অনায়াসে প্রতিরূপকরণ করতে কতটা না প্রচেষ্টা করেছে। অ্যাপটি খুললে আপনি অনায়াসে আপনার ডেস্কটপে যেখানে রেখে গিয়েছিলেন ঠিক সেখানেই সেভাবেই পাবেন এবং বিপরীতভাবে অ্যাপটিতে যেভাবে রেখে যাবেন ডেক্সটপেও সেভাবেই পাবেন। যে কোনও ট্রেডিং প্ল্যাটফর্মের জন্য একটি গুরুত্বপূর্ণ মানদণ্ড হল এক্সিকিউশনের গতি এবং প্রতিনিয়ত তথ্যে পাওয়া। সকল ফাইন্যান্সিয়াল ইন্সট্রুমেন্ট এবং বিশেষ করে মুদ্রার মানগুলো কয়েক সেকেন্ডের মধ্যেই পরিবর্তিত হতে পারে, তাই দ্রুত সিদ্ধান্ত গ্রহণ করা দরকার।
       XM এর সফটওয়্যারটি মিলিসেকেন্ড এক্সিকিউশন রেটের সাথে ট্রেড করতে পারে। এই কোম্পানি নো রি-কোট এবং নো-রিজেকশন নীতির প্রবর্তক। আপনি 1000 এর অধিক ফাইন্যান্সিয়াল ইন্সট্রুমেন্ট এবং সম্পদের বিস্তৃততে ট্রেড করতে পারেন। ট্রেডাররা এজ লো এজ 0.6 পিপস স্প্রেডসহ (আপনার ব্রোকার আপনার কাছ থেকে যে পরিমাণ কমিশন নেয়) পরিচালনা করতে পারে এবং যখনই ট্রেড শেষ করবেন তখনই XM উত্তোলনের অনুরোধগুলো দ্রুত প্রক্রিয়াকরণ করে। সর্বাধিক জনপ্রিয় ট্রেডিং প্ল্যাটফর্মগুলোর মধ্যে MetaTrader 5 একটি XM এর অ্যাপ ক্লায়েন্টদের জনপ্রিয় MetaTrader 5 (MT5) ট্রেডিং প্ল্যাটফর্ম সরবরাহ করে। এটি অ্যাপটিরই একটি মোবাইল সংস্করণ এবং অ্যাপটির প্ল্যাটফর্মটির নকশা ও ব্যবহারে সুবিধা আনতে প্রচুর চেষ্টা করা হয়েছে। MT5 অনেকগুলো রিটেইল বিনিয়োগকারীদের পছন্দের প্ল্যাটফর্ম হয়ে উঠেছে এবং বিশেষ করে ফিলিপাইনের লোকদের কাছে খুবই পছন্দের। MT5 এ বিভিন্ন রিয়েল-টাইম চার্ট ব্যবহার করে ফাইন্যান্সিয়াল মার্কেটগুলোর সাধারণ বিশ্লেষণ সরবরাহ করে, যার মধ্যে অন্তর্ভুক্ত আছে মূল্য এবং কোট পর্যবেক্ষন করার জন্য বিভিন্ন ধরনের তথ্য।

      চার্টে ফাইন্যান্সিয়াল ইন্সট্রুমেন্ট এর পাশাপাশি স্টপ লস এবং টেক প্রফিট উভয়ের মানেই পরিবর্তন করা যায়। Gann, Fibonacci এবং Elliott টুলস গুলোর মতো বিশ্লেষণামূলক ইন্সট্রুমেন্ট গুলোতেও আপনার প্রবেশাধিকার রয়েছে। MT5 ট্রেডারদের এক্সপার্ট এডভাইজর এবং টেকনিক্যাল ইন্ডিকেটর প্রয়োগ করার অনুমতি দেয়। শিক্ষামূলক সম্পদের উপর ক্লাস আপনি যদি ট্রেডিং এ বিশেষজ্ঞ হতে চান তবে আপনি XM এর বিস্তৃত শিক্ষামূলক বিশ্লেষণে প্রবেশ করতে পারেন। তারা অনলাইন ট্রেডিং শিল্পে স্ট্যান্ডার্ড নির্ধারণ করার জন্য ব্যাপকভাবে স্বীকৃত এবং এই অ্যাপটিতে ব্যাপকভাবে ট্রানজিশন হয়। XM ফরেক্স ট্রেডারদের দক্ষ করার মাধ্যমে তাদের অর্থ হারানোর সম্ভাবনা কমাতে সহায়তা করে। XM তাদের ক্লায়েন্ট গুলোকে যে পরিমাণ নিয়মিত লাইভ ওয়েবিনার সরবরাহ করে তার চেয়ে বড় প্রমাণ আর নেই। এই ওয়েবিনার গুলোতে প্রশ্নোত্তর এর সেশন রাখা হয় যা ট্রেডারদের শেখার গতি বাড়ানোর জন্য খুবই দুর্দান্ত উপায়। এখানে প্রতিদিন প্রচুর পরিমানের দরকারী তথ্য দেওয়া হয় এবং সেটা যেন পরিষ্কার এবং সহজে বোঝা যায় সেভাবেই উপস্থাপন করা হয়, যাতে করে সকল স্তরের ট্রেডাররা উপকৃত হয়। এটি বিশেষ করে নবীন ট্রেডারদের জন্য চরম সত্য, কারণ এটি তাদের ভাল প্রস্তুতি নেওয়ার এবং ট্রেড করার ক্ষেত্রে লিভারেজের ব্যবহারের প্রভাবগুলো সম্পর্কে আরও ভালভাবে বোঝার সুযোগ করে দেয়। XM এর ট্রেডিং অ্যাপ দিয়ে শুরু করুন ফোন দিয়ে ট্রেড করা এখন অনেক ট্রেডারদের কাছেই অগ্রাধিকার হয়ে উঠেছে সেইসাথে আন্তর্জাতিক মার্কেটে যারা নতুন তাদের কাছেও সাধারণভাবেই জনপ্রিয়।
      উপকারী এই অ্যাপ্ সরবরাহকৃত সুবিধা গুলো এবং সম্পূর্ণ কার্যকারিতা নিশ্চিত করে যে, এটি দ্বারা যখনই সম্ভব তখনই একটি ভাল ট্রেডের সুযোগ নেওয়া যেতে পারে। এবং XM এর সাথে চলমান অবস্থায় ট্রেডিং করে লেনদেন করতে আরও বেশি সহজ করে দিয়েছে। আপনাকে যা করতে হবে তা হল অ্যাকাউন্টে সাইন আপ করতে হবে, যাচাইকরণের নথিগুলো আপলোড করতে হবে এবং ট্রেডের আগে ফান্ড স্থানান্তর করতে হবে। ট্রেডাররা XM এর মাধ্যমে তাদের আর্থিক লক্ষ্য অর্জন করতে পারে অ্যাপ দিয়ে ট্রেডিং করা সবার কাছে প্রয়োজনীয় না ও হতে পারে, আর এমন কোন ট্রেডার নাই যে অস্বীকার করতে পারবে না যে মাঝে মাঝে সুবর্ণ সুযোগ গুলো পাশ কাটিয়ে না চলে যায় এবং এ কারণেই আপনি আপনার ডেস্কটপ থেকে ট্রেড করা পছন্দ করলেও আপনার ফোনে অ্যাপটি থাকা প্রয়োজন। যে কোনও সফল ট্রেডারকে জিজ্ঞাসা করে দেখুন এবং তারা নিশ্চিত বলবে যে আর্থিক লক্ষ্য অর্জন করতে অনেক গুলো বিষয় একসাথে হয়ে থাকে তবে প্রথম এবং সব থেকে গুরুত্বপূর্ণ হল সঠিক ব্রোকারের সন্ধান করা।
      এছাড়াও ট্রেডারদের লক্ষ্য অর্জনের জন্য যে সকল টুলস এবং সেবার প্রয়োজন হয়ে থাকে সেগুলো একজন ব্রোকার হিসেবে XM সরবরাহ করে থাকে। আর এখন তারা একটি প্রথম শ্রেণির অ্যাপ্ সরবরাহ করছে। আপনার পকেটে যদি আপনার ফোন থাকে তবে আপনি মার্কেট থেকে যে কোনও প্রতিযোগিতামূলক সুবিধা গ্রহণ করতে পারেন। ট্রেডারদের নিয়মিতভাবে অনেকগুলো সিদ্ধান্ত নেওয়া দরকার, তাদের প্রায়শই গবেষণা, বিশ্লেষণ এবং আত্মবিশ্বাসের প্রয়োজন হয়। তবে আজ থেকে XM অ্যাপটি ডাউনলোড করতে হবে কিনা তা কোনও ট্রেডারের পক্ষে এখন নির্বাচন করা হবে সবচেয়ে সহজ কাজ।
      আলট্রা লো স্প্রেডের অ্যাকাউন্ট খুলতেঃ  https://bdpips.xyz/ultra-low 
    • By Kazi Rasel Abedin
      USD/JPY পেয়ারটি কি হতে পারে ? আসুন আ্রলোচনা করি ।
      এই পেয়ারটি বেশ কিছুদিন ধরে আপট্রেন্ডে আছে । বর্তমানে ১১০.৯৬৮ এই প্রাইজটি H1 টাইম ফেমে হায়ার হাই । আমার ধরন অনুযায়ী মাকেট ১১০.৯৮৬ এই প্রাইজ থেকে ১০৯.৮৬০ এই প্রাইজে মাকেট কারেকশন করবে । এই দুইট প্রাইজে যারা সাপোট রেজিষ্টেন্স এ ট্রেড করেন তারা ভাল ট্রেড পাবেন । ১১০.৯৬৮ থেকে যদি কোন স্টং সেল ক্যান্ডেল হয় তাহলে তাহলে একটি সেল ট্রেড হবে স্টপ লস হবে ১১০.৯৬৮ এর থেকে দুই পিপস উপরে এবং টিপি হবে স্টপ লসের ২ গুন । এবং যদি ১১০.৮৬০ থেকে যদি কোন স্টং বাই ক্যান্ডেল পাই তাহলে  উক্ত বাই ক্যান্ডেল শেষে একটি বাই ট্রেড হবে স্টপ লস হবে ১১০.৮৬০ এর ২ পিপস নিচে এবং টিপি হবে স্টপ লসের ২ গুন । আর যদি মাকেট ১১০.৯৬৮ কে ব্রেক করে উপরে যায় তাহলে লং বাই এবং ১১০.৮৬০ এই প্রাইজকে ব্রেক করে যদি নিচে নেমে যায় তাহলে লং সেল হবে বলে আশা করা য়ায় । ধন্যবাদ ।

    • By Kazi Rasel Abedin
      আজকের ফরেক্স সিগন্যাল ।
      GBPUSD
      গত সাপ্তাহে এই পেয়ারটি ১.৩৭০৩৮ এই প্রাইজ হাই করে ১.৩৫২৬৮ এই প্রইজে মধ্যে কারেকশন করে । আজ সোমবার মাকেট ১.৩৫২৬৮ এই প্রইজ কে ব্রেক করে ডাউন ট্রেন্ড এর নিদেশ দিচ্ছে । তাই আমারা এই পেয়ার টিতে একটি সেল ট্রেড নিতে পারি ।
      এন্টি সেল
      এন্টি প্রাইজ ১.৩৫০০৪
      এস এল : ১.৩৬৭৪৮
      টি পি : ১.৩০৯৬৫
      আশা করছি এই ট্রেড থেকে ভাল একটি লাভ হবে ।

    • By Kazi Rasel Abedin
      আজকের আলোচনার বিষয়
      CAD JPY
      এই পেয়াটি ৮১.০১৬ থেকে ৮০.৩৫৭ এই দুই প্রাইজের মধ্যে কারেকশন করবে । এখন যারা সাপোট রেজিষ্টেন্স এ ট্রেড করেন তাদের জন্য ভাল সুযোগ । ৮১.০১৬ থেকে ‍যদি কোন স্টং সেল ক্যান্ডেল পাই তাহলে সেল ক্যান্ডেল শেষে একটি সেল ট্রেড হবে , এস এল হবে ৮১.০১৬ থেকে ২ পিপস উপরে আর টিপি হবে ডাবল । আর যদি ৮০.৩৫৭ থেকে কোন স্টং বাই ক্যান্ডেল পাই তাহলে বাই ক্যান্ডেল শেষে বাই ট্রেড হবে , এস এল হবে ৮০.৩৫৭ থেকে ২ পিপস নিচে , টিপি হবে তার ডাবল  । যারা ট্রেন্ডে ট্রেড করেন তার এই পেয়ারটিতে অপেক্ষা করুন নতুন ট্রেন্ড আসার জন্য । আর যারা বুঝতে পারেন নাই তার কমেন্ট করুন ।
      ধন্যবাদ
      জিরো স্প্রেড এবং সোয়াপ ফ্রি একাউন্ট খুলুন এখান থেকে  CLICK HERE

বিডিপিপস কি এবং কেন?

বিডিপিপস বাংলাদেশের সর্বপ্রথম অনলাইন ফরেক্স কমিউনিটি এবং বাংলা ফরেক্স স্কুল। প্রথমেই বলে রাখা জরুরি, বিডিপিপস কাউকে ফরেক্স ট্রেডিংয়ে অনুপ্রাণিত করে না। যারা বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, শুধুমাত্র তাদের জন্যই বিডিপিপস একটি আলোচনা এবং অ্যানালাইসিস পোর্টাল। ফরেক্স ট্রেডিং একটি ব্যবসা এবং উচ্চ লিভারেজ নিয়ে ট্রেড করলে তাতে যথেষ্ট ঝুকি রয়েছে। যারা ফরেক্স ট্রেডিংয়ের যাবতীয় ঝুকি সম্পর্কে সচেতন এবং বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, বিডিপিপস শুধুমাত্র তাদের ফরেক্স শেখা এবং উন্নত ট্রেডিংয়ের জন্য সহযোগিতা প্রদান করার চেষ্টা করে।

বিডিপিপস চ্যাট রুম

বিডিপিপস চ্যাট রুম

    চ্যাট করতে লগিন বা রেজিস্ট্রেশন করুন।
    ×
    ×
    • Create New...