Jump to content

Xemarkets-BDPIPS ট্রেডিং যুদ্ধের বিজয়ীরা এবং তাদের কিছু কথা


Recommended Posts

বিজয়ী সবাইকে আন্তরিকভাবে অভিনন্দন। এছাড়াও যারা অংশ নিয়েছিলেন তাদের প্রতিও রইলো শুভেচ্ছা।

Link to comment
Share on other sites

অনেক অনেক আন্তরিকভাবে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই সবাইকে । আশা করি যারা বিজয়ী হয়েছেন এবং অংশ নিয়েছেন , সবাই তাদের অভিজ্ঞতার আলোকে আরও সহযোগিতা করবেন বিডি পিপ্স মেম্বারদের , জেনো আমারা সবাই আপনাদের মতো সফল হতে পারি । মহান আল্লাহ পাক জেনো বিডি পিপ্স কে - এই রকম আরও প্রতিযোগিতা করানোর তৌফিক দান করে ( :devil: শর্ত ছাড়া :q: ) । আমীন ---------- :lovebdpips:

  • Love 2
Link to comment
Share on other sites

নিজে যতুটুক লস স্বীকার করতে পারবেন ততটুকই রিস্ক্ নিবেন।

- মোঃ রবিউল ইসলাম

 

অভিনন্দন আপনাদের সবাইকে .................................

  • Love 2
Link to comment
Share on other sites

congratulations to the winner........

 

but I am little bit confuse by the term strong money management. I know it was a demo contest that's why winner have taken high risk but if this was real contest was it possible to take that risk? I think the money management for demo contest is far far away from the real money management system... but I must appreciate the winners cause they adopted their money management properly to sustain for 20 days with maximum profit.... good job indeed...

  • Love 6
Link to comment
Share on other sites

jara prize gula pelo ara sobai within 1 month er moddhei account zero korbe :)/>

 

Why!

:thinking: :thinking: :thinking:

 

হতে পারে, কারন যেহেতু ডিমো কন্টেস্ট, তাই প্রাইজ পাওয়ার জন্য সবাই বেশি বেশি রিস্ক নিয়ে। কেউ হয়ত রিস্ক নিয়ে ফকির হবে, আবার কেউ হয়ত এগিয়ে যাবে (ভাগ্যের জোরে), আর সত্যিকার অর্থেই যারা (ফরেক্সের সকল প্রকার রুল রক্ষা করে যেমন টেকনক্যাল/ফান্ডামেন্টাল এ্যানালাইসিস, মানি ম্যানেজমেন্ট ইত্যাদি রক্ষা করে সিরিয়াসলি) ট্রেডিং করেছে তারা হয়ত পিছিয়ে গেছে।

 

আমার মতে যদি রিয়াল মানি দিয়ে (নিজের টাকা) যেমন ১০০০ ডলার নিয়ে কোন ট্রেডিং কন্টেস্ট করা হয়, আর সেই কন্টেস্টে যদি কেউ জয়ী হতে পারে, তবেই বলা যেতে পারে এই জয় প্রকৃত জয়।

 

আমার এই লিখার দ্বারা জয়ীদেরকে কোন অর্থেই হেয় প্রতিপন্ন করা হচ্ছে না, বরং তাদেরকে আমার পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানাই (y) (y) (y) । তারা ডিমোতে যেমন জয়ী হয়েছে, রিয়ালেও যেন এরকম জয়ী হতে পারে, এটাই আমার প্রত্যাশা। আমি কেবল আমার মনের কথাটুকু ব্যক্ত করলাম। :) :) :)

  • Love 3
Link to comment
Share on other sites

Amar pokkho theke uporer 3 jon er proti shuvechha roilo.

 

but I am little bit confuse by the term strong money management. I know it was a demo contest that's why winner have taken high risk but if this was real contest was it possible to take that risk? I think the money management for demo contest is far far away from the real money management system

Their strategy isn't ideal for steady growth in real account. Mindset hardly reflects on money management while we feel its absence in demo trading / contest. Responsibility creates hesitation.

  • Love 1
Link to comment
Share on other sites

congratulations to the winner........ but I am little bit confuse by the term strong money management. I know it was a demo contest that's why winner have taken high risk but if this was real contest was it possible to take that risk? I think the money management for demo contest is far far away from the real money management system... but I must appreciate the winners cause they adopted their money management properly to sustain for 20 days with maximum profit.... good job indeed...

 

আসলে মানি ম্যানেজমেন্ট যে সবসময় ২% বা ৩% হবে তা নয়। কনটেস্টে কম রিস্ক নিয়ে ট্রেড করে কেউই বিজয়ী হতে পারবে না। তবুও মানি ম্যানেজমেন্টের কথা আসছে কারণ কনটেস্টে টিকে থাকার জন্য যে ধরনের মানি ম্যানেজমেন্ট করতে হয়, উনি সেভাবেই হয়তো ট্রেড করেছেন। কেউ কনটেস্টে ২টি ট্রেড করেই ৩ লাখ ডলার প্রফিট করেছেন, কেউবা ২০টি ট্রেড করে সমান প্রফিট করেছেন। আর যখন রিয়েলে ট্রেড করবেন। সেটা হয়তো আরও রিস্কমুক্ত হবে।

  • Love 3
Link to comment
Share on other sites

BDPIPS কে অনেক ধন্যবাদ তাদের এমন একটি সুন্দর প্রয়াস ও আয়োজনের জন্য। Xemarkets-BDPIPS ফরেক্স ডেমো ট্রেডিং যুদ্ধের আমিও একজন যোদ্ধা এবং আমি মনে করি একজন সফল যোদ্দা, কারন অল্প সময়ে নিজেকে তৈরি করা এবং এই যুদ্ধে শেষ পর্যন্ত নিজেকে ৪র্থ অবস্থানে টিকিয়ে রাখা সহজ ব্যাপার নয়। আমি বিভিন্ন ব্যস্ততার কারনে এই যুদ্ধে তেমন একটা সময় দিতে পারিনি এবং খুব অল্পই ট্রেড করতে পেরেছি। Xemarkets অবশ্যই একটি ভালো ব্রোকার। এই ট্রেডিং যুদ্ধে আমি অনেক অভিজ্ঞতা পেয়েছি। সফল ৩জন কে সাধুবাদ জানাই। সফল ট্রেডারদের মতামতের সাথে আমিও একমত। BDPIPS এর ফরেক্স স্কুল বিভাগটা ফরেক্স শেখার জন্য একটি অন্যতম বিভাগ। সবাই আমার জন্য দোয়া করবেন। BDPIPS কে আবারো ধন্যবাদ।

  • Love 3
Link to comment
Share on other sites

 Share

বিডিপিপস কি এবং কেন?

বিডিপিপস বাংলাদেশের সর্বপ্রথম অনলাইন ফরেক্স কমিউনিটি এবং বাংলা ফরেক্স স্কুল। প্রথমেই বলে রাখা জরুরি, বিডিপিপস কাউকে ফরেক্স ট্রেডিংয়ে অনুপ্রাণিত করে না। যারা বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, শুধুমাত্র তাদের জন্যই বিডিপিপস একটি আলোচনা এবং অ্যানালাইসিস পোর্টাল। ফরেক্স ট্রেডিং একটি ব্যবসা এবং উচ্চ লিভারেজ নিয়ে ট্রেড করলে তাতে যথেষ্ট ঝুকি রয়েছে। যারা ফরেক্স ট্রেডিংয়ের যাবতীয় ঝুকি সম্পর্কে সচেতন এবং বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, বিডিপিপস শুধুমাত্র তাদের ফরেক্স শেখা এবং উন্নত ট্রেডিংয়ের জন্য সহযোগিতা প্রদান করার চেষ্টা করে।

বিডিপিপস চ্যাট রুম

বিডিপিপস চ্যাট রুম

    চ্যাট করতে লগিন বা রেজিস্ট্রেশন করুন।
    ×
    ×
    • Create New...