Jump to content
Sign in to follow this  
ForexMama

XM এর Yamaha FZ V3 প্রমো এর ১ লট কম লসে বা লস না করে করার উপায়

Recommended Posts

এক্সএম এর ট্রেড করুন বাইক জিতুন প্রমোতে মাত্র ১০০ ইউএসডি জমা করে, ১ স্ট্যান্ডার্ড লট সম্পন্ন করতে হয়। 

১ লট কম লস বা লস না করে যেভাবে ট্রেড করতে পারেনঃ 

মুভিং এভারেজ ১০০ এবং ৫০০ দুইটা নিয়ে, টাইম ফ্রেম থাকবে ১৫ যেই পেয়ারগুলোতে লিকোইডিটি বেশি মানে স্প্রেড তুলনামূলক ভাবে কম থাকে সেইগুলো ট্রেড করতে পারেন। 

নিচের ছবিটা দেখুন, তবে এটাই সহি সত্ত উপায় না হয়ত আরও ভাল স্ট্রেটেজি থাকতে পারে, ট্রেড করুন কিন্তু লস না করুন।

বাইক প্রমো সম্পর্কে বিস্তারিত জানতেঃ https://www.xm.com/bn/motorbike-promo-bangladesh-june-2020

Capture.PNG

Share this post


Link to post
Share on other sites
Guest
Reply to this topic...

×   Pasted as rich text.   Paste as plain text instead

  Only 75 emoji are allowed.

×   Your link has been automatically embedded.   Display as a link instead

×   Your previous content has been restored.   Clear editor

×   You cannot paste images directly. Upload or insert images from URL.

Loading...
Sign in to follow this  

  • Similar Content

    • By Kazi Rasel Abedin
      আজকের আলোচনার বিষয়
      CAD JPY
      এই পেয়াটি ৮১.০১৬ থেকে ৮০.৩৫৭ এই দুই প্রাইজের মধ্যে কারেকশন করবে । এখন যারা সাপোট রেজিষ্টেন্স এ ট্রেড করেন তাদের জন্য ভাল সুযোগ । ৮১.০১৬ থেকে ‍যদি কোন স্টং সেল ক্যান্ডেল পাই তাহলে সেল ক্যান্ডেল শেষে একটি সেল ট্রেড হবে , এস এল হবে ৮১.০১৬ থেকে ২ পিপস উপরে আর টিপি হবে ডাবল । আর যদি ৮০.৩৫৭ থেকে কোন স্টং বাই ক্যান্ডেল পাই তাহলে বাই ক্যান্ডেল শেষে বাই ট্রেড হবে , এস এল হবে ৮০.৩৫৭ থেকে ২ পিপস নিচে , টিপি হবে তার ডাবল  । যারা ট্রেন্ডে ট্রেড করেন তার এই পেয়ারটিতে অপেক্ষা করুন নতুন ট্রেন্ড আসার জন্য । আর যারা বুঝতে পারেন নাই তার কমেন্ট করুন ।
      ধন্যবাদ

    • By Kazi Rasel Abedin
      আজকের আলোচনা EURUSD । 
      EURUSD মাকেট ১.২০০২৮ থেকে ১.১৯১৪২ এই প্রাইজের মধ্যে কারেকশন করবে । এখন এই পেয়ারটিতে যারা সাপোট রেজিষ্টেন্স এ ট্রেড করেন তদের জন্য চমৎকার একটি সুযোগ । ১.২০০২৮ থেকে যদি স্টং সেল ক্যান্ডেল পাই তাহলে ওই ক্যান্ডেল শেষে সেল হবে , এস এল হবে এন্টি পয়েন্ট থেকে ১.২০০২৮ এর ২ পিপস উপরে আর টিপি হবে এস এল থেকে ২ গুন । যদি ১.১৯১৪২ এই প্রাইজে কোন স্টং বাই ক্যান্ডেল পাই তাহলে ওই বাই ক্যান্ডেল শেষে বাই ট্রেড হবে , এস এল হবে এন্টি পয়েন্ট থেকে ১.১৯১৪২ এই প্রাইজের ২ পিপস নিচে , আর টিপি হবে এস এল এর ২ গুন । আর যদি ১,১৯১৪২ এই প্রাইজ কে ব্রেক করে মাকেট নিচে চলে যায় তাহলে লং সেল ট্রেড হবে ।
      ধন্যবাদ ।

    • By Kazi Rasel Abedin
      ফরেক্স এনালাইসিস আজকের পেয়ার NZD USD ।
      বর্তমানে মাকেট ০.৬৯৭৬৭ থেকে ০.৬৯০৪৬ এই প্রাইজের মধ্যে কারেকশন করবে । মাকেট ০.৬৯৭৬৭ এই প্রাইজে যদি কোন স্টং সেল ক্যান্ডেল পাই তহলে ওই সেল ক্যান্ডেল শেষ হলে এইটি সেল ট্রেড হবে । এস এল হবে ০.৬৯৭৬৭ এর একটু উপরে , আর যদি ০.৬৯০৪৬ এই প্রাইজ থেকে কোন স্টং বাই ক্যান্ডেল পাই তাহলে ওই বাই ক্যান্ডেল শেষে একটি বাই ট্রেড হবে এস এল হবে ০.৬৯০৪৬ এই প্রাইজ থেকে ২ পিপস নিচে । সব সময় টিপি হতে এস এল এর দ্বিগুন ।

    • By তানভীর™
      ফরেক্স ব্রোকার XM সীমিত সময়ের জন্য ডিপোজিটে ৩০% ট্রেডিং বোনাস পাওয়ার প্রোমোশন নিয়ে এসেছে। ২-১৬ নভেম্বর, ২০২০ এর মধ্যে যেকোনো ডিপোজিট করলেই ৩০% অতিরিক্ত ট্রেডিং বোনাস স্বয়ংক্রিয়ভাবে ট্রেডারের অ্যাকাউন্টে জমা হয়ে যাবে। বোনাসের সর্বোচ্চ পরিমাণ হতে পারবে $৫০০ ডলার পর্যন্ত। এই বোনাস ব্যবহার করে ট্রেড করা যাবে এবং ইকুইটি হিসেবে ব্যবহার করা যাবে।

       
      XM মেম্বার এরিয়াতে লগিন করলে এই ক্যাম্পেইন সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানা যাবে। আপনার যদি XM ব্রোকারে কোন আচউন্ত না থেকে থাকে, তবে নতুন অ্যাকাউন্ট ওপেন করতে পারবেন এখান থেকেঃ https://bdpips.xyz/7d4b
    • By তানভীর™
      ফরেক্স ব্রোকার XM সেপ্টেম্বর মাস জুড়ে শুধুমাত্র বাংলাদেশের ট্রেডারদের জন্য নবান্ন প্রোমোশন নামে একটি লাকি ড্র অফার চালু করেছে। এই মাসে XM ব্রোকারের যেসব ট্রেডার অন্তত ১ স্ট্যান্ডার্ড লট ট্রেডিং করবে, তারা একটি করে লাকি ড্রয়ের টিকিট পাবেন। এছাড়াও অতিরিক্ত প্রতি ২ লট ট্রেডিংয়ে পাবেন আরও ১টি করে লাকি ড্র টিকিট।
      প্রোমোশন শেষে ১০ জন বিজয়ী লাকি ড্রয়ের মাধ্যমে সর্বমোট ৫,০০০ ডলার পুরস্কার পাবে। প্রথম পুরস্কার $১,১০০, ২য় পুরস্কার $৯০০, ৩য় পুরস্কার $৭০০ এবং রয়েছে আরও ৭টি আকর্ষণীয় ক্যাশ প্রাইজ।

       
      আপনার অ্যাকাউন্টে নুন্যতম ১০০ ডলার থাকলেই এবং ১ লট ট্রেডিং করলেই আপনি কনটেস্টে ১টি টিকিট পাবেন। প্রোমোশনে অংশ নেওয়ার শেষ সময় ৩০ সেপ্টেম্বর, ২০২০। আপনার XM ব্রোকারে অ্যাকাউন্ট না থাকলে এখান থেকে অ্যাকাউন্ট খুলে নিতে পারেন।
      অংশ নিতে এবং বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

বিডিপিপস চ্যাট রুম

বিডিপিপস চ্যাট রুম

    চ্যাট করতে লগিন বা রেজিস্ট্রেশন করুন।
    ×
    ×
    • Create New...