Jump to content
তানভীর™

XM ব্রোকারে রমজান মাসে $১,০০,০০০ ডলার জেতার সুযোগ

Recommended Posts

রমজান মাসে ফরেক্স ব্রোকার XM নিয়ে এসেছে তাদের ট্রেডারদের জন্য আকর্ষণীয় এক প্রোমোশন। বাংলাদেশসহ ৬টি দেশের ২০ জন ট্রেডার $৫০০০ করে সর্বমোট $১,০০,০০০ ডলার প্রাইজ জিতবেন রমজান মাসে XM ব্রোকারে মাত্র ৪ লট ট্রেড করেই। এই প্রোমোশনে আপনার বিজয়ী হওয়ার সুযোগ থাকবে অনেক বেশি, কারণ XM এর বেশিরভাগ প্রোমোশন বিশ্বব্যাপী হলেও রমজান প্রমোটি শুধুমাত্র বাংলাদেশ, ইন্দোনেশিয়া, পাকিস্তান, আলজেরিয়া, ইজিপ্ট এবং মরক্কো এই ৬টি দেশের ট্রেডারদের জন্য।

promo-ramadan-xm.jpg

রামাদান ২০২০ প্রোমোশনে কত প্রাইজ জেতা যাবে?

২০ জন ট্রেডার লাকি ড্রয়ের মাধ্যমে নির্বাচিত হবেন। প্রত্যেকে $৫,০০০ করে ক্যাশ প্রাইজ পুরষ্কার পাবেন। প্রাইজ মানি সাথে সাথেই উইথড্র করা যাবে।

কিভাবে অংশ নিতে হবে?

রমজান প্রমোশনে অংশ নেয়ার শর্তগুলো খুবই সহজ। আপনার XM ট্রেডিং অ্যাকাউন্টে নুন্যতম $৪০০ বা সমপরিমাণ ব্যালেন্স থাকতে হবে। যদি ইতিমধ্যে তা না থাকে, তবে আপনি নতুন করে ডিপোজিট করতে পারেন। 

এরপর আপনাকে প্রোমোশনটির জন্য এই পেইজ থেকে নিবন্ধন করতে হবে। এরপর ২০ এপ্রিল থেকে ২২ মে এই সময়ের মধ্যে আপনি যদি মাত্র ৪ স্ট্যান্ডার্ড লট বা ৪০০ মাইক্রো লট ট্রেড সম্পন্ন করেন, তাহলেই আপনি লাকি ড্রয়ের জন্য বিবেচিত হবে। ২৯ মে ২০২০ তারিখে লাকি ড্র অনুষ্ঠিত হবে এবং XM থেকে বিজয়ীদের সাথে যোগাযোগ করা হবে। ৫ জুন ২০২০ তারিখে ওয়েবসাইটে ফলাফল ঘোষণা করা হবে।

XM ব্রোকারে আপনার কোন সক্রিয় রিয়েল ট্রেডিং অ্যাকাউন্ট না থেকে থাকলে এখান থেকে নতুন একটি অ্যাকাউন্ট খুলতে পারবেন।

[ >> রমজান প্রোমোশনে রেজিস্ট্রেশন করুন ]

 

১০ বছর অ্যানিভার্সারি লাকি ড্র - মে ২০২০

এছাড়াও ১ মে থেকে ৩১ মে পর্যন্ত XM এর আরেকটি লাকি ড্র প্রোমোশন শুরু হতে যাচ্ছে প্রতি মাসেরই মত। মাত্র $৫০০ ডলার অ্যাকাউন্টে থাকলে এবং ৩ লট ট্রেড করলেই আপনি অ্যানিভার্সারি লাকি ড্রতেও অংশ নিতে পারবেন। তাই যেকোনো ট্রেডার চাইলেই ২টি প্রমোশনেই একসাথে অংশ নিতে পারবেন একটির জন্য ট্রেড করেই।

অ্যানিভার্সারি লাকি ড্র সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

[ >> ১০ বছর অ্যানিভার্সারি লাকি ড্রতে রেজিস্ট্রেশন করুন ]

Share this post


Link to post
Share on other sites

  • Similar Content

    • By তানভীর™
      ফেব্রুয়ারি মাসে ফরেক্স ব্রোকার XM শুধুমাত্র বাংলাদেশী ট্রেডারদের জন্য Suzuki Gixxer SF মোটরবাইকসহ মোট $৪,০০০ প্রাইজ জেতার সুযোগসহ সহজ একটি প্রোমোশন নিয়ে এসেছিল। মোটরবাইক ছাড়াও OnePlus 7 Pro মোবাইল, ক্যাশ প্রাইজ কক্সবাজারে ৩ দিন লং বিচ হোটেলে অবকাশ যাপন, HUAWEI MediaPad T3 7 ট্যাবলেটসহ মোট ১০টি আকর্ষণীয় প্রাইজ জেতার সুযোগ ছিল তাতে। সম্প্রতি XM সেই প্রোমোশনটির ফলাফল ঘোষণা করেছে।

      প্রোমোশনটির শর্তাবলী ছিল খুব সহজ। ফেব্রুয়ারি মাসে মাত্র $১০০ ডিপোজিট করে XM এর যেকোনো ট্রেডার ১ স্ট্যান্ডার্ড লট ট্রেডিং সম্পন্ন করলেই একটি লাকি ড্রয়ের জন্য অন্তর্ভুক্ত হয়েছেন এবং লাকি ড্রয়ের মাধ্যমেই পুরষ্কারগুলোর বিজয়ী নির্ধারণ করা হয়েছে।
      বাংলাদেশীদের জন্য প্রমোশনাল লাকি ড্রতে প্রথম পুরষ্কার পেয়েছেন সেলিম (32098046) এবং তিনি জিতে নিয়েছেন একটি Suzuki Gixxer SF মোটরবাইক। দ্বিতীয় হয়েছেন আরমান (38245820)। ২য় থেকে ৫ম বিজয়ীরা পুরষ্কার হিসেবে ক্যাশ প্রাইজ গ্রহণ করেছেন। ৬-১০ বিজয়ীরা পেয়েছেন উপহার সামগ্রী।
      XM Anniversary Lucky Draw
      ১ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত শুরু হতে যাচ্ছে XM এর Anniversary Lucky Draw এর নতুন একটি প্রোমোশন। এই প্রোমোশনে ৫০ জন বিজয়ী সর্বমোট ৮০,০০০ ডলার জিতে নেয়ার সুযোগ থাকবে লাকি ড্রয়ের মাধ্যমে। ডিসেম্বর আর ফেব্রুয়ারি লাকি ড্রতে দুজন বাংলাদেশী ট্রেডার ইতিপূর্বে ২,০০০ করে ক্যাশ প্রাইজ জিতে নিয়েছেন। এই প্রোমোশনে অংশ নেয়া খুব সহজ। আপনি শুধুমাত্র আপনার XM অ্যাকাউন্টে ৫০০ ডলার ডিপোজিট ব্যালেন্স থাকলেই রেজিস্ট্রেশন করে এই ড্রতে অংশ নিতে পারবেন। 
      প্রোমোশনে রেজিস্ট্রেশন করার পর আপনাকে সেই মাসের মধ্যে ৩ স্ট্যান্ডার্ড লট অথবা ৩০০ মাইক্রো লট ট্রেডিং করতে হবে। তাহলে আপনি মাসিক লাকি ড্র এর 1 টি টিকেট সহ 1 টি গ্র্যান্ড গালা লাকি ড্র এর টিকেট পাবেন। কোন অতিরিক্ত 1 স্ট্যান্ডার্ড রাউন্ড লট ( অথবা 100 মাইক্রো লট) ট্রেড করা হলে, মাসিক লাকি ড্রতে 1 টি অতিরিক্ত টিকেট + গ্র্যান্ড গালা ডিনারের জন্য 1 অতিরিক্ত টিকেট পাবেন। এভাবে আপনি আনলিমিটেড টিকেট সংগ্রহ করতে পারবেন এবং লাকি ড্রতে আপনার জেতার সুযোগ বাড়াতে পারবেন।
      এপ্রিল মাসে $৮০,০০০ লাকি ড্র প্রোমোশনে অংশ নিতে ক্লিক করুন
    • By তানভীর™
      একটি ব্রোকার পছন্দ করার সময় ট্রেডাররা যেসব বিষয় খুব গুরুত্বের সাথে বিবেচনা করেন, তার মধ্যে একটি হল ব্রোকারটির স্প্রেড কত। যদিও ব্রোকার পছন্দ করার ক্ষেত্রে নিরাপত্তা, রেগুলেশন, কাস্টমার সাপোর্ট এবং আন্তরিকতা অনেক বেশি গুরুত্বপূর্ণ। তবে এসব বিষয়ে XM সবসময়ই ট্রেডারদের সবচেয়ে পছন্দের ব্রোকার এবং বাংলাদেশের অধিকাংশ ফরেক্স ট্রেডার ট্রেড করার জন্য XM কেই বেছে নেন। সর্বাধিক ট্রেডার থাকা সত্ত্বেও ট্রেডারদের একটি অভিযোগ সবসময়ই ছিল, আর তা হল XM এর স্প্রেড নিয়ে। XM এর স্প্রেড যে খুব বেশি তা নয়, বরং তারা সবসময়ই এভারেজ স্প্রেড প্রদান করে এসেছে যা মার্কেট স্ট্যান্ডার্ড। এছাড়াও তারা চালু করেছিল XM Zero অ্যাকাউন্ট, যা কম স্প্রেড অফার করে, কিন্তু এর বড় সমস্যা হল কমিশন প্রদান করতে হয়, যা ট্রেডারদের জন্য বুঝতে সমস্যা হত।

      তবে এবার XM ট্রেডারদের মতামতকে গুরুত্ব দিয়ে কম স্প্রেডের নতুন ধরনের একটি অ্যাকাউন্ট চালু করেছে, যার নাম XM Ultra Low. নামেই বোঝা যাচ্ছে XM এই অ্যাকাউন্টটিতে অনেক কম স্প্রেড অফার করছে। এই অ্যাকাউন্টে সর্বনিম্ন স্প্রেড শুরু হচ্ছে ০.৬ পিপস থেকে, অর্থাৎ আপনার ট্রেডটি সর্বনিম্ন ০.৬ পিপস স্প্রেডেও চালু হতে পারে, যেখানে সাধারণ অ্যাকাউন্টে স্প্রেড ১.৭-১.৮ পিপস। এই অ্যাকাউন্টে মেজর পেয়ারগুলোর এভারেজ স্প্রেড সবসময় থাকে ১ পিপসেরও নিচে অথবা ১ পিপসের কাছাকাছি। সবচেয়ে ভালো ব্যাপার হচ্ছে এই Ultra Low অ্যাকাউন্টটি আপনি মাইক্রো এবং স্ট্যান্ডার্ড ২ ভাবেই কিন্তু খুলতে পারবেন এবং স্ট্যান্ডার্ড এবং মাইক্রো লটের সুবিধা উপভোগ করতে পারবেন। ইসলামিক বা সোয়াপ অ্যাকাউন্টে কনভার্ট করে নেয়ার সুবিধাও থাকছে। এছাড়াও অন্যান্য সকল অ্যাকাউন্টের মতই লেভারেজ সুবিধা থাকছে।  MT4 এবং MT5 ২ প্ল্যাটফর্মের জন্যই এই অ্যাকাউন্টটটি অফার করছে XM. এছাড়াও এই অ্যাকাউন্টে ফরেক্স পেয়ারগুলোর পাশাপাশি অন্যান্য Commodities, Precious Metal, CFDs, Energy সহ XM সমর্থিত সকল ট্রেডিং ইন্সট্রুমেন্টই ট্রেড করা যাবে। তবে একটি নেগেটিভ বিষয় রয়েছে, তা হল এই অ্যাকাউন্টে সর্বনিম্ন ডিপোজিট লিমিট $৫০, যেখানে মাইক্রো এবং স্ট্যান্ডার্ড অ্যাকাউন্টে মাত্র $৫. কিন্তু এটা আসলে কোন ব্যাপারই নয় কারণ ফরেক্স ট্রেডিংয়ে বড় ক্যাপিটাল অবশ্যই জরুরী এবং এত কম ক্যাপিটাল দিয়ে কোন সিরিয়াস ট্রেডার ট্রেড করবেন না।
      বুদ্ধিমানের কাজ হবে, যারা XM এ বর্তমানে মাইক্রো বা স্ট্যান্ডার্ড অ্যাকাউন্টে ট্রেড করছেন, তারা এখান থেকে XM Ultra Low অ্যাকাউন্টে কনভার্ট করে নিন। কারণ আল্ট্রা লো অ্যাকাউন্টে মাইক্রো এবং স্ট্যান্ডার্ড অ্যাকাউন্টের সকল সুবিধা তো রয়েছেই, সাথে সাথে স্প্রেড প্রায় অর্ধেক। তাই সাধারণ অ্যাকাউন্টগুলো ব্যবহার করার আর কোন মানে নেই। আপনি এখান থেকে একটি XM Ultra Low অ্যাকাউন্ট খুলে নিন প্রথমে, তারপর আপনার বর্তমান অ্যাকাউন্ট থেকে Ultra Low অ্যাকাউন্টে ফান্ড ট্রান্সফার করার অপশন পাবেন যা তাৎক্ষনিকভাবে আপনার ব্যালেন্স Ultra Low অ্যাকাউন্টে ট্রান্সফার করবে। আপনি আপনার পছন্দমত মাইক্রো বা স্ট্যান্ডার্ড আলট্রা লো অ্যাকাউন্ট খুলে নিন।
      এছাড়াও আপনি ফান্ড ট্রান্সফার করতে না চাইলে নতুন একটি অ্যাকাউন্ট খুলে নিতে পারেন এবং আলাদাভাবে তাতে ট্রেড করতে পারেন। আরেকটি ভালো ব্যাপার হল XM Ultra Low অ্যাকাউন্টটি ডেমোতেও মাইক্রো এবং স্ট্যান্ডার্ড মুডে ব্যবহার করা যায়। তাই স্প্রেড চেক করতে চাইলে বা ডেমো ট্রেড করতে চাইলে এখান থেকে একটি ডেমো অ্যাকাউন্ট খুলে নিতে পারেন।
      ইউরোপিয়ান XM ব্রোকারটি বিশ্বব্যাপী সেরা ট্রেডিং সার্ভিস, দ্রুত ট্রেড এক্সিকিউশন, সেরা কাস্টমার সেবা প্রদান এবং সামাজিক দায়বদ্ধতামূলক কর্মকাণ্ডের জন্য ট্রেডারদের পছন্দের তালিকায় শীর্ষে। বাংলা ভাষায়ও ব্রোকারটি সেরা কাস্টমার পরিষেবা প্রদানের জন্য জনপ্রিয়। নতুন এই Ultra Low অ্যাকাউন্ট নিয়ে আসায় XM ব্রোকারটি আরও জনপ্রিয়তা পাবে বলে আশা করা হচ্ছে।
    • By Faisomelo
      XM Ultra Low অ্যাকাউন্ট - https://www.xm.com/bn/account-types

    • By Faisomelo
      এক্সএম এ এখন থেকে একই পেইজ থেকে লাইভ চ্যাট করা যাবে, এর জন্য নতুন কোন উইন্ডো ওপেন হবে না।
      সেইসাথে অফলাইন মেসেজও আর সহজ করা হয়েছে।

    • By Razib Hossain
      কেউ কি বলতে পারবেন Exness আর XM এর মধ্যে তুলনা মূলক বেশি স্প্রেড নেয় কে ? 
       
×
×
  • Create New...