Jump to content
তানভীর™

ফেব্রুয়ারি মাসে XM ট্রেডারদের জন্য Suzuki Gixxer মোটরবাইকসহ $৪,০০০ জেতার সুযোগ

Recommended Posts

ফেব্রুয়ারি মাসে ফরেক্স ব্রোকার XM শুধুমাত্র বাংলাদেশী ট্রেডারদের জন্য Suzuki Gixxer SF মোটরবাইকসহ মোট $৪,০০০ প্রাইজ জেতার সুযোগসহ সহজ একটি প্রোমোশন নিয়ে এসেছে। মোটরবাইক ছাড়াও OnePlus 7 Pro মোবাইল, $৪০০ ডলার, কক্সবাজারে ৩ দিন লং বিচ হোটেলে অবকাশ যাপন, HUAWEI MediaPad T3 7 ট্যাবলেটসহ মোট ১০টি আকর্ষণীয় প্রাইজ জেতার সুযোগ থাকছে।

যেভাবে সহজেই অংশ নেবেনঃ

XM এর যেকোনো ট্রেডারই খুব সহজেই এই প্রোমোশনে অংশ নিতে পারবেন। আপনার যদি XM এ কোন রিয়েল ট্রেডিং অ্যাকাউন্ট না থেকে থাকে, তাহলে এখান থেকে একটি নতুন অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন করে নিয়েও এই প্রোমোশনে অংশ নেয়া যাবে। শুধুমাত্র ২টি ধাপ সম্পন্ন করতে হবেঃ

  • প্রথমে এখানে থেকে রেজিস্ট্রেশন ফর্মটি পূরণ করে অংশগ্রহণ নিশ্চিত করতে হবে
  • ফেব্রুয়ারি ২০২০ মাসের ৩-২৯ তারিখের মধ্যে আপনার XM অ্যাকাউন্টে নুন্যতম $১০০ ডিপোজিট করতে হবে
  • ৩-২৯ ফেব্রুয়ারির মধ্যে ১ স্ট্যান্ডার্ড লট অথবা ১০০ মাইক্রো লট ট্রেডিং সম্পন্ন করতে হবে

এই ৩টি সহজ ধাপ সম্পন্ন করলেই আপনি একটি লাকি ড্রয়ের জন্য স্বয়ংক্রিয়ভাবে নির্বাচিত হবে। ৯ মার্চ ২০২০ তারিখে লাকি ড্রটি অনুষ্ঠিত হবে এবং বিজয়ীদের সাথে যোগাযোগ করা হবে। ১৬ মার্চ অফিসিয়াল ভাবে ফলাফল প্রকাশ করা হবে।

xm-motorbike.PNG

কারা কারা অংশ নিতে পারবেন?

XM এর যেকোনো বাংলাদেশী বর্তমান বা নতুন ট্রেডার নতুন করে $১০০ ডিপোজিট করেই এই প্রোমোশনে অংশ নিতে পারবেন। ১ স্ট্যান্ডার্ড লট অথবা ১০০ মাইক্রো লট ট্রেডিং সম্পন্ন করলেই বিজয়ী হওয়ার জন্য লাকি ড্রয়ের জন্য বিবেচিত হবেন।

কি কি পুরষ্কার থাকছে?

প্রোমোশনটিতে নিম্নোক্ত আকর্ষণীয় ১০টি পুরষ্কার থাকছেঃ

xm-prizes.PNG

সুতরাং, আর দেরি কেন? যেহুতু প্রোমোশনটি শুধুমাত্র বাংলাদেশী ট্রেডারদের জন্য, আপনারও সুযোগ থাকছে সুজুকি জিক্সার এসএফ মোটরবাইকটিসহ আকর্ষণীয় পুরষ্কার জিতে নেয়ার। আমি নিজেও প্রোমোশনটিতে অংশ নিচ্ছি।  এ বিষয়ে কোন প্রশ্ন থাকলে আমাকে জিজ্ঞেস করতে পারেন।

[>>] বিস্তারিত জানুন এবং রেজিস্ট্রেশন করুন

 

Share this post


Link to post
Share on other sites

বিডিপিপস চ্যাট রুম

বিডিপিপস চ্যাট রুম

    চ্যাট করতে লগিন বা রেজিস্ট্রেশন করুন।
    ×
    ×
    • Create New...