Jump to content
তানভীর™

২০০০ ডলার জিতলো একজন বাংলাদেশী - XM এর ১০ বছর পূর্তি ডিসেম্বর ড্রতে

Recommended Posts

ডিসেম্বর মাসে XM ব্রোকারে ট্রেড করে লাকি ড্রতে ২০০০ ডলার জিতে নিয়েছেন এক বাংলাদেশী। তার নাম মোশাররফ। তিনি লাকি ড্রতে ১০ তম পুরষ্কার ২০০০ ডলার জিতেছেন। জনপ্রিয় ফরেক্স ব্রোকার XM সম্প্রতি পা দিয়েছে ১০ বছরে।  ১০ বছরের পথচলা ক্লায়েন্টদের সাথে উদযাপনের জন্য XM নিয়ে এসেছে ১০ মাস ব্যাপী ১ মিলিয়ন ডলারের প্রোমোশন। প্রতি মাসে তারা ৮০,০০০ ডলার করে পুরস্কৃত করে তাদের ট্রেডারদের। ডিসেম্বর ২০১৯ এ ২য় রাউন্ডের র‍্যাফেল ড্র হয়েছে। আরও ৮টি রাউন্ডে XM এর যেকোন ট্রেডারের সুযোগ থাকবে এই পুরষ্কার জেতার।

2000-winner-in-xm-bangladeshi.jpg

প্রোমোশনটি ২টি ভাগে বিভক্ত। প্রথম থাপে ১০ মাস ধরে ১০টি রাউন্ড চলবে যেখানে ৫০০ জন বিজয়ী পুরস্কার পাবেন। প্রতিটি রাউন্ডে $৮০,০০০ করে প্রাইজ পুল থাকবে এবং ৫০ জন করে বিজয়ী হবেন। ১০টি রাউন্ড শেষে গালা রাউন্ড অনুষ্ঠিত হবে এবং ১০ জন বিজয়ী বিলাসবহুল গাড়িসহ $২০০,০০০ সমপরিমাণ প্রাইজের পুরস্কার জিতবেন।

 

xm-10-fb.jpg

কিভাবে প্রাইজ জিতবেন?

১০ বছর পূর্তি প্রমোশনে রেজিস্ট্রেশন করার পূর্বে আপনার XM MT4/MT5 রিয়েল ট্রেডিং অ্যাকাউন্টে নুন্যতম $৫০০ ডলার থাকতে হবে। প্রতি মাসে আলাদা আলাদা ভাবে রেজিস্ট্রেশন করতে হবে এবং আপনি ১০ মাসে ১০টি রাউন্ডেই অংশ নিতে পারবেন। প্রোমোশনে রেজিস্ট্রেশন করার পর আপনাকে সেই মাসের মধ্যে ৩ স্ট্যান্ডার্ড লট অথবা ৩০০ মাইক্রো লট ট্রেডিং করতে হবে। তাহলে আপনি মাসিক লাকি ড্র এর 1 টি টিকেট সহ 1 টি গ্র্যান্ড গালা লাকি ড্র এর টিকেট পাবেন। কোন অতিরিক্ত 1 স্ট্যান্ডার্ড রাউন্ড লট ( অথবা 100 মাইক্রো লট) ট্রেড করা হলে, মাসিক লাকি ড্রতে 1 টি অতিরিক্ত টিকেট + গ্র্যান্ড গালা ডিনারের জন্য 1 অতিরিক্ত টিকেট পাবেন। এভাবে আপনি আনলিমিটেড টিকেট সংগ্রহ করতে পারবেন এবং লাকি ড্রতে আপনার জেতার সুযোগ বাড়াতে পারবেন।

4-steps-to-win.PNG

গালা রাউন্ডের লাকি ড্রয়ের প্রাইজঃ

gala-prize.PNG

 

নভেম্বর রাউন্ডে অংশ নিনঃ

জানুয়ারি মাসের লাকি ড্রতে রেজিস্ট্রেশন শুরু হয়ে গেছে। ৫০ জন বিজয়ী এবার $৮০,০০০ প্রাইজ জিতবেন। প্রমোশনের সময়ঃ ১ - ৩১ জানুয়ারি ২০২০. 

নিচের লিংকগুলোতে বিস্তারিতঃ

[বিস্তারিত জানুন এবং রেজিস্ট্রেশন করুন][XM রিয়েল অ্যাকাউন্ট খুলুন এখান থেকে]

 

  • Thanks 1

Share this post


Link to post
Share on other sites

বিডিপিপস কি এবং কেন?

বিডিপিপস বাংলাদেশের সর্বপ্রথম অনলাইন ফরেক্স কমিউনিটি এবং বাংলা ফরেক্স স্কুল। প্রথমেই বলে রাখা জরুরি, বিডিপিপস কাউকে ফরেক্স ট্রেডিংয়ে অনুপ্রাণিত করে না। যারা বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, শুধুমাত্র তাদের জন্যই বিডিপিপস একটি আলোচনা এবং অ্যানালাইসিস পোর্টাল। ফরেক্স ট্রেডিং একটি ব্যবসা এবং উচ্চ লিভারেজ নিয়ে ট্রেড করলে তাতে যথেষ্ট ঝুকি রয়েছে। যারা ফরেক্স ট্রেডিংয়ের যাবতীয় ঝুকি সম্পর্কে সচেতন এবং বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, বিডিপিপস শুধুমাত্র তাদের ফরেক্স শেখা এবং উন্নত ট্রেডিংয়ের জন্য সহযোগিতা প্রদান করার চেষ্টা করে।

×