Jump to content
তানভীর™

মোবাইলে বাংলায় লাইভ চ্যাট সেবা আনলো XM Global

Recommended Posts

দিন দিন মোবাইলে ট্রেড করে এমন ট্রেডারদের সংখ্যা বেড়েই চলেছে। ট্রেডিং যেকোনো সমস্যায় ট্রেডাররা লাইভ চ্যাটের সাহায্য XM থেকে সাহায্য নিতে পারেন। বাংলায়ও রয়েছে XM এর লাইভ চ্যাট সেবা। কিন্তু এতদিন শুধু কম্পিউটার বা ল্যাপটপ থেকেই লাইভ চ্যাট সেবা পাওয়া যেত। অ্যান্ড্রয়েড বা আইফোন থেকে ট্রেডাররা লাইভ চ্যাট করতে পারতো না। সম্প্রতি,  XM Global তাদের ট্রেডারদের সুবিধার জন্য মোবাইলে লাইভ চ্যাট সেবা যুক্ত করেছে। তাদের ওয়েবসাইট থেকে এখন যে কেউ মোবাইলেও বাংলায় এবং ইংলিশে সরাসরি চ্যাট করে সাহায্য পেতে পারবে।

XM-Bangla-Live-Chat.jpg

বাংলায় লাইভ সাপোর্ট সেবা পাওয়া যাবে সপ্তাহে ৫ দিন। এছাড়াও ট্রেডাররা ইংরেজি চ্যাট সেবাও ব্যবহার করতে পারবেন। মোবাইল থেকে চ্যাট XM ট্রেডারদের যেকোনো সমস্যা সমাধান এবং তথ্য জানার জন্য আরও সহায়ক হবে।

Share this post


Link to post
Share on other sites

বিডিপিপস কি এবং কেন?

বিডিপিপস বাংলাদেশের সর্বপ্রথম অনলাইন ফরেক্স কমিউনিটি এবং বাংলা ফরেক্স স্কুল। প্রথমেই বলে রাখা জরুরি, বিডিপিপস কাউকে ফরেক্স ট্রেডিংয়ে অনুপ্রাণিত করে না। যারা বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, শুধুমাত্র তাদের জন্যই বিডিপিপস একটি আলোচনা এবং অ্যানালাইসিস পোর্টাল। ফরেক্স ট্রেডিং একটি ব্যবসা এবং উচ্চ লিভারেজ নিয়ে ট্রেড করলে তাতে যথেষ্ট ঝুকি রয়েছে। যারা ফরেক্স ট্রেডিংয়ের যাবতীয় ঝুকি সম্পর্কে সচেতন এবং বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, বিডিপিপস শুধুমাত্র তাদের ফরেক্স শেখা এবং উন্নত ট্রেডিংয়ের জন্য সহযোগিতা প্রদান করার চেষ্টা করে।

×