Jump to content
Sign in to follow this  
তপু০০৭

FOOLOW THIS IN CURRENT MARKET SITUATION: 90% CHANCE OF WINNING

Recommended Posts

হ্যালো আপনার সবাই কেমন আছেন? 
আশা করি সবাই ট্রেড নিয়ে ভালো অবস্থাতেই আছেন।
 
আমি দীর্ঘদিন এই গ্রূপ এর বাইরে। সময় এর বড়োই অভাব। এখন একটু ফ্রি আছি তাই ভাবলাম বর্তমান মার্কেট কন্ডিশন নিয়ে একটু লিখি। নতুনরা হয়তো আমাকে চিনবেন না বাট পুরোনোরা চিনবেন।

যাই হোক এখন কাজের কথাই আসি।

এই একটা কথা আশা করি সবাই জানেন- " Patience is the key for successful forex trader "
এই কথাটি এই মার্কেট এ 100% er o বেশি কার্যকর। 

R মার্কেট এ সেন্টিমেন্ট জিনিস টা খুবই ইম্পরট্যান্ট। Never Forget it. Its really really key. In example: Economic data of Australia is poor but no one selling AUDUSD at this moment. WHY WHY WHY? 

Reason is that: 
এখন মার্কেট সেন্টিমেন্ট হচ্ছে ট্রেড ওয়ার। চীন এবং uSA দীর্ঘ ট্রেড ওয়ার এর পর এখন একটু  সমযথায় আসতে চাচ্ছে।  আগামী মাসে দুই পক্ষ মিটিং এর ঘোষণা দিয়েছে। আর এতেই কেল্লা ফতে। সকল রিস্ক কারেন্সী লাফিয়ে লাফিয়ে বাড়ছে। যে কারণে এখন টপ ট্রেড হচ্ছে buying AUDUSD, NZDUSD and Selling USDCAD । And also BUYING Stock indices।

তার সঙ্গে যুক্ত হয়েছে লেস ডভিস ফেড। সবাই মনে করেছিল ট্রাম্প প্রেসার এ হয়থবা ফেড ৫০ বেসিস পয়েন্ট এ রেট কাট করবে কিন্তু সেই আশা এখন গুড়ে বালি। নেক্সট মিটিং এ রেট কত হবে কিন্তু সেটা হবে ২৫ বেসিস পয়েন্ট এ নট ৫০ বেসিস পয়েন্ট a। আরো মজার বিষয় এই বছরে আর কোন রেট কাট হওয়ার সম্ভাবনা খুবি কম।  আর তাতেই বন্ড ইয়েল্ড লাফিয়ে লাফিয়ে বাড়ছে এবং USDJPY ও তা ফলো করছে। যে কারণে আরো একটা টপ ট্রেড হচ্ছে Buying USDJPY, AUDJPY, NZDJPY, CADJPY I mean any JPY pair. Dont sell any yen pair at this moment. Just BUY BUY BUY from any deep level.

Also GOLD falling since FED is not that dovish. 

Keep your eye on ECB. IF they surprise market by not cutting deposit rate as expected then EURUSD will fly along with EURJPY and GOLD will fall hard. 

Trade suggestion:  My suggestion dont sell Any yen pain pair. Yes No SELLING of YEN pair until there come out any bad news from USA AND CHINA. Do not SELL Stock indices. 

USE 55, 100 and 200 MA. Buy those suggested currencies and indices from any dip MA. Its very simple and attractive one. you can use any other indicator but to me MA is the best one at this moment. 

Another tips for GBP. Buy it also from any dip. Target is 1.25. It will maintain its uptrend until any bad news come out. So BUY it also from any deep. 

 

Thats all. If you need any help or suggestion knock me here:

whatsapp: +4917662098862

Be all well and wish you all HAPPY TRADING!!!!

  • Love 1

Share this post


Link to post
Share on other sites

Create an account or sign in to comment

You need to be a member in order to leave a comment

Create an account

Sign up for a new account in our community. It's easy!

Register a new account

লগিন

Already have an account? Sign in here.

Sign In Now
Sign in to follow this  

বিডিপিপস কি এবং কেন?

বিডিপিপস বাংলাদেশের সর্বপ্রথম অনলাইন ফরেক্স কমিউনিটি এবং বাংলা ফরেক্স স্কুল। প্রথমেই বলে রাখা জরুরি, বিডিপিপস কাউকে ফরেক্স ট্রেডিংয়ে অনুপ্রাণিত করে না। যারা বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, শুধুমাত্র তাদের জন্যই বিডিপিপস একটি আলোচনা এবং অ্যানালাইসিস পোর্টাল। ফরেক্স ট্রেডিং একটি ব্যবসা এবং উচ্চ লিভারেজ নিয়ে ট্রেড করলে তাতে যথেষ্ট ঝুকি রয়েছে। যারা ফরেক্স ট্রেডিংয়ের যাবতীয় ঝুকি সম্পর্কে সচেতন এবং বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, বিডিপিপস শুধুমাত্র তাদের ফরেক্স শেখা এবং উন্নত ট্রেডিংয়ের জন্য সহযোগিতা প্রদান করার চেষ্টা করে।

×