Jump to content
fxhasibul

$35 No Deposit Bonus Now after Registration – FortFS

Recommended Posts

$35 Free Bonus allows you to try your hand at real market conditions without risking your own funds.

This $35 Free  Bonus is deposit-free and does not require the deposit of own funds to withdraw the bonus and the bonus profit.

 

CONDITIONS OF THE WELCOME BONUS PROGRAM

Welcome Bonus can be obtained by every new client who has passed the verification procedure in the Trader’s Room.

The Welcome Bonus can be obtained only within 10 calendar days from the moment of registration on the company website.

The bonus amount is 35 USD (3500 USD cents if your account is Cents account or the equivalent amount in Euros, depending on the currency of your account).

The Welcome Bonus can be used only once, it can be obtained only by new customers for one trading account.

The Welcome Bonus is not available on the Flex Newbie, Pro and S.T.A.R. accounts.

Your relatives will not be able to get the bonus, if you have already received it.

To withdraw the bonus and profit made with the help of bonus funds you have to meet the terms of the trading turnover on the account: 20 lots for USD or EUR accounts or 2000 micro lots for Cent accounts.

 

More info for how to get and where to find  forex no deposit bonus .

  • Love 1

Share this post


Link to post
Share on other sites

  • Similar Content

    • By bmfxanalyst
      সম্মানিত ট্রেডার বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন। অনেকে আবার ভাল নেই। অনেকে ভাল থাকার চেষ্ঠা করছেন মাত্র। এই ভাল থাকা না থাকার মাঝে যারা ফরেক্স এ ট্রেড করছেন, তারা অপেক্ষাকৃত বেশি অসুবিধার সম্মুখীন হচ্ছেন। কেননা, আমরা সবাই জানি ফরেক্স মার্কেটে ৯০-৯৫% লস করে। যদি তাই হয় তাহলে আমাদের দেশেও শতকরা ৯০-৯৫ ভাগ ট্রেডার লস করেই যাচ্ছেন। এটাই বাস্তবতা নয় কি??
      কিন্ত এর প্রেক্ষিতে আজ পর্যন্ত এমন কোন গ্রুপ কি তৈরী হয়েছে যেখানে সবাই টানা প্রফিট করে যাচ্ছেন? আমরা দেখেছি, কেউ ১০ টা ট্রেডের ৭-৮ টাই লস করলেও বাকি ২-৩ টা প্রফিট এর ট্রেড এর স্ক্রীন শট নিয়ে চরমভাবে মার্কেটিং করে থাকেন। ফলে অধিকাংশ ট্রেডার ভুল পথে পরিচালিত হয়ে থাকেন। এবং শেষমেষ লস করেই মার্কেট থেকে বিদায় নেন। কিন্ত এমন তো হবার কথা ছিল না! বাংলাদেশে প্রায় এক যুগেরও বেশি সময় ধরে চলে আসা ফরেক্স ট্রেডিং আজও তুলনামুলক প্রফিটের মুখ দেখেনি। কিন্ত তবু অনেকে চেষ্ঠা করে যাচ্ছেন ভাল কিছু করার।
      সেই চেষ্ঠার প্রেক্ষিতেই আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্ঠা। আপনি যদি কন্টিনিউ প্রফিট করে থাকেন, তবে আমাদের এই সার্ভিস আপনার জন্য নয়।
      আমাদের সার্ভিস তাদের জন্য, যারা অনেক চেষ্ঠা করেও প্রফিট বের করতে পারেন নি, অথবা যারা নতুন, মাত্র ফরেক্স এ আসছেন, কিভাবে শুরু করবেন বুঝে উঠতে পারছেন না। 
      আমরা কমিটেড ৮-১০ জন ট্রেডারকে নিয়ে শুরু করতে চাই আমাদের কার্যক্রম। আমাদের Bmfxanalyst টিম নিয়মিত ফরেক্স মার্কেটের কারেন্সীসমুহের সকল প্রকার এনালাইসিস করে থাকেন ও ট্রেড সিগনাল প্রদান করে থাকেন। আপনাদের কাজ হবে আমাদের ট্রেড সিগনালগুলো নিয়মিত ফলো করে যাওয়া। 
      এখানে উল্লেখ্য যে, লাইভ সিগনাল অনেকেই সময়মত ধরতে পারেন না। কেউ ১৫-২০ মিনিট পরে আসলে দেখা যায় যে বেশ কিছু পিপ্সের মুভমেন্ট হয়ে গেছে অলরেডী। তারা সেই পিপ্সগুলো মিস করে ফেলেন।
      আমরা এদিকটা চিন্তা করে আমাদের সিগনাল সার্ভিসটি পেন্ডিং অর্ডার আকারে সাজিয়ে রেখেছি। অর্থাৎ আপনি পেন্ডিং অর্ডার সেট করে রেখে দিবেন, মার্কেট একসময় জায়গামত হিট করে ফেলবে। আর কেউ ২৫-৩০ মিনিট পর সিগনাল পেলেও কোন অসুবিধা হবে না। পেন্ডিং অর্ডার থাকার কারনে ট্রেড ট্রিগার করতে বেশ কিছু সময় এমনিতেই নিয়ে থাকে। এই সময়ের মাঝে আপনি সহজেই আপনার ট্রেড সেট করে ফেলতে পারবেন। অর্থাৎ এখানে আর মিস হবেনা এক পিপ্সও!
      আমাদের সার্ভিসটি অবশ্যই বিনামুল্যে নয়। কারন এতো পরিশ্রম, আপনাদের জন্য এতো আয়োজন বিনামুল্যে কিভাবে দেই বলুন? তবে হ্যা, এসবের জন্য আপনাদের অগ্রিম কোন মুল্যও দিতে হবে না!!
      এক মাস আমাদের সার্ভিস ফলো করবেন। এরপর মাস শেষে আপনার প্রফিট করা এমাউন্ট থেকে ৩০ ডলার করে মাসিক ফী হিসেবে পরিশোধ করবেন। অথবা বাংলা টাকায় ২৫০০ টাকা।
      ফরেক্স ট্রেডিং এ প্রতিশ্রুতিবদ্ধ, এমন যে কেউ আমাদের সার্ভিসটি গ্রহন করতে পারেন। আমরা মাসে ৫০০ পিপ্স এর টার্গেট নিয়ে ট্রেড করে থাকি। মার্কেট এর উপর ভিত্তি তা কোন কোন মাসে ১০০০ পিপ্সও ছাড়িয়ে যেতে পারে, আবার কোন মাসে ৪০০ পিপ্সও হতে পারে। এটা ট্রেড চলাকালীন সময়ই জানা যাবে। 
      এখানে বলে রাখি, কল্পনায় ২০০০পিপ্সের আশায় ট্রেড করে ২০০ ডলার লস করার চেয়ে, বাস্তবে ৫০০ পিপ্সের আশায় ট্রেড করে ১০০ ডলার প্রফিট করা অনেক অনেক সম্মানের ও অনেক কাজের বলেই আমরা মনে করি। 
      অনেক কথাই বলা হল, এবার কাজে দেখার পালা। আপনি আগ্রহী হয়ে থাকলে আমাদের ফেসবুক পেজে মেসেজ করতে পারেন। ফেসবুক পেজ লিংকঃ https://www.facebook.com/bmfxanalystbd/
      অথবা স্কাইপেও জানাতে পারেন। স্কাইপ আইডীঃ live:bmfxanalyst
      পরিশেষে, আপনাদের গঠনমুলক আলোচনা-সমালোচনার প্রত্যাশায় এখানেই শেষ করছি। সবার জন্য শুভকামনা রইল।  
       

    • By bmfxanalyst
      আজ আমরা AUDNZD কারেন্সী পেয়ার নিয়ে কথা বলব। ডেইলী চার্টে দেখতে পাচ্ছি যে, পরিস্কার আপট্রেন্ডের পথে রয়েছে মার্কেট।  একই সাথে চার ঘন্টার চার্টে দেখতে পাছি, ডাউন ট্রেন্ড ক্রস করে উপরে যাবার ট্রাই করছে। সুতরাং উপরে যাবার সম্ভাবনা অনেক বেশি। এবার আপনার নিজের এনালাইসিস কি বলছে? একই বলছে তো? একই বলে থাকলে দেরী কেন? সেট আপ নিয়ে নিন। 
      আপনার শুভকামনা। চার্ট টি দেখুনঃ 

    • Guest barman
      By Guest barman
      সবচেয়ে ভালো  ফরেক্স রোবট কোন টি দাম কতো?
    • By bmfxanalyst
      আজ আমরা GBPUSD পেয়ার নিয়ে একটু পর্যালোচনা করি।
      মাঝারি মানের টাইম ফ্রেম নিয়ে এই পেয়ারটির দিকে একটু দেখলেই আমরা ভাল একটা সম্ভাবনা দেখতে দেখতে পাই। নিচের চার্টের দিকে একটু লক্ষ্য রাখুনঃ

      আমরা দেখতে পাচ্ছি মার্কেট এই বছরের জানুয়ারী মাসের টপ থেকে শুরু হওয়া একটা ডাউনট্রেন্ডকে  টাচ করেছে একতি পিনবারের মাধ্যমে। 
      আবার দেখতে পাই, এ বছরেরই মার্চ মাসের বটম লাইন থেকে শুরু হওয়া একটা আপ ট্রেন্ডকে ব্রেক করে অনেকটা রিটেস্ট করেছে সেই পিনবারের মাধ্যমেই!
      খুব সহজেই আমরা তাহলে কি দেখতে পাচ্ছি? 
      বড় কোন সমস্যা না হলে মার্কেট এরপর ইনসাইড বা পিনবারকে আরও স্ট্রং করে দেয়, এমন কোন কনফার্মেশন দেখাতে পারলে অনেকটা নিশ্চয়তা পাওয়া যায় যে, মার্কেট নিচের দিকে নেমে যেতে পারে। এবং নিচে নেমে এ বছরের ফেব্রুয়ারী মাসের বটম লেভেল থেকে শুরু হওয়া আপট্রেন্ডের লাইনকে স্পর্শ করতে পারে। 
      সুতরাং, কনফার্মেশন পেয়ে গেছেন কি ইতোমধ্যে? তাহলে দেরী কেন? সেট আপটা নিয়ে নিন। 
      আর যদি এখনও কনফার্মেশন না পেয়ে থাকেন, তাহলে অপেক্ষা করুন, এরপর কনফার্মেশন সিগনাল পেলেই সেট আপ নিতে ভুলবেন না।
      সকলের সাফল্য কামনা করছি। ধন্যবাদ 
       
    • By bmfxanalyst
      Pair: GBPJP, অনেকেই যাকে ড্রাগন পেয়ারও বলে থাকে। 
      আজকের রিভিউ তে এই ড্রাগন পেয়ারের সেট আপ নিয়ে কথা বলব। মার্কেট বর্তমানে সুন্দর একটা পজিশনে এসে দাড়িয়েছে। ২০১৬ সালের মার্চ মাসের সাপোর্ট লেভেলে এসে দাড়িয়েছে এই ড্রাগন পেয়ারের বর্তমান এক্সেঞ্জ মুল্য। এবং এই লেভেলে এখন রেসিস্ট্যান্স মুডে থাকার সম্ভাবনাই বেশি। চার্টটা দেখে আসি চলুনঃ 

       
      এবার আরেকটি চার্ট দেখব। এই চার্টও ডেইলি ক্যান্ডেল এর। তবে এখানে কিছুটা বড় করে দেখানো হয়েছে। এখানে দেখা যাচ্ছে যে ছোট খাট একটা ট্রেন্ডও ব্রেক করে রিটেস্ট করার মুডে আছে এই মুহুর্তে মার্কেট। এবং বর্তমানের সেই রিটেস্ট মুডে ও রেসিস্ট্যান্স লেভেলে একটা পিনবারও তৈরী করেছে। এই চার্টটাও দেখে আসি চলুনঃ

       সুতরাং আমরা ধারনা করতেই পারি যে মার্কেট বেয়ারিশ হবার সম্ভাবনাই বেশি। আমার এনালাইসিস তো দিলাম, এবার আপনার এনালাইসিসে কি বলছে?? একই বলছে কি?? নাকি ভিন্ন কিছু বলছে?? 
      আমি চেষ্ঠা করছি রেগুলার আমার ট্রেড এনালাইসিস আপনাদের সাথে শেয়ার করতে। এই লেখাটি আপনি আপনার ফেসবুক গ্রুপ, ফেসবুক ওয়ালে বা আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিন যাতে সকলেই সামান্য হলেও উপকৃত হতে পারে। সকলের সাফল্য কামনায়।
      আমার ফেসবুক পেজে লাইক দিয়েও আমার সঙে থাকতে পারেন। ফেসবুক পেজ লিঙ্কঃ  bmfxanalyst

বিডিপিপস কি এবং কেন?

বিডিপিপস বাংলাদেশের সর্বপ্রথম অনলাইন ফরেক্স কমিউনিটি এবং বাংলা ফরেক্স স্কুল। প্রথমেই বলে রাখা জরুরি, বিডিপিপস কাউকে ফরেক্স ট্রেডিংয়ে অনুপ্রাণিত করে না। যারা বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, শুধুমাত্র তাদের জন্যই বিডিপিপস একটি আলোচনা এবং অ্যানালাইসিস পোর্টাল। ফরেক্স ট্রেডিং একটি ব্যবসা এবং উচ্চ লিভারেজ নিয়ে ট্রেড করলে তাতে যথেষ্ট ঝুকি রয়েছে। যারা ফরেক্স ট্রেডিংয়ের যাবতীয় ঝুকি সম্পর্কে সচেতন এবং বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, বিডিপিপস শুধুমাত্র তাদের ফরেক্স শেখা এবং উন্নত ট্রেডিংয়ের জন্য সহযোগিতা প্রদান করার চেষ্টা করে।

×