Jump to content
Sign in to follow this  
তানভীর™

ইউরোপের সেরা ব্রোকার হিসেবে নির্বাচিত XM

Recommended Posts

ফরেক্স ট্রেডারদের কাছে  World Finance Magazine বেশ ভালোভাবে পরিচিত। বিশ্বের বিভিন্ন ব্যাংক, ফান্ড ম্যানেজার, ক্রেডিট এজেন্সি, ষ্টক মার্কেট এবং দীর্ঘমেয়াদী ট্রেডারদের নিয়ে কাজ করে ম্যাগাজিনটি। ২০০৭ সাল থেকেই ম্যাগাজিনটি সেরা ফরেক্স ব্রোকার নির্বাচন করে আসছে। ২০১৭ সালের জন্য ইউরোপের সেরা ব্রোকার হিসেবে নির্বাচিত হয়েছে XM. এখানে, উল্লেখ্য যে  UK এর বিখ্যাত রেগুলেটরী সংস্থা FCA (Financial Conduct Authority) দ্বারা XM রেগুলেটেড এবং এই সংস্থাটিই XM এর কার্যক্রম তদারকী করে। 

 

 

bdpips_1500002850__53612_fav_xm-best-bro

 

 
মূলত কাস্টমার সার্ভিস, উন্নত ট্রেডিং টেকনোলজী, ট্রেড করার সুযোগ সুবিধাসমুহ এবং এডুকেশনাল প্রোগ্রাম, এই চারটি ক্ষেত্রে XM সবচেয়ে বেশি পয়েন্ট লাভ করে। দীর্ঘদিন ধরেই এডুকেশনাল প্রোগ্রাম হিসেবে বাংলাসহ ১৮টি ভাষায় নিয়মিত সাপ্তাহিক ফরেক্স ওয়েবিনার (অনলাইন সেমিনার) করে আসছে XM, বাংলার জন্য যার সঞ্চালক সঞ্জয় সরকার। এই ওয়েবিনারটি বাংলাদেশে অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছে। সাম্প্রতিককালে XM তার ফরেক্স প্লাটফর্মের মাধ্যমে বিশ্বের ৩০০ এরও অধিক বিভিন্ন ছোটবড় কোম্পানির স্টক ট্রেড করার সুবিধা যোগ করায় ট্রেড করার সুযোগ সুবিধাসমুহ ক্যাটাগরিতে বেশি মার্ক পেয়েছে ব্রোকারটি। এছাড়াও, বিশ্বের প্রায় সব দেশে বাংলাসহ ২৬ টি ভাষায় টেলিফোন এবং চ্যাটের মাধ্যমে লাইভ কাস্টমার সার্ভিস প্রদান করায় কাস্টমার সার্ভিস ক্যাটাগরিতেও ভালো করেছে ব্রোকারটি। বাংলাদেশেও প্রায় ৫ বছর ধরে সবচেয়ে জনপ্রিয় ব্রোকার হিসেবে অবস্থান করছে XM। 

 

 

https://www.youtube.com/watch?v=ZSrBELVPVXk

 

 

নিউজটির অফিসিয়াল লিংকঃ https://www.xm.com/xm-announced-best-fx-broker-europe-2017-by-world-finance-magazine-55387

  • Love 3

Share this post


Link to post
Share on other sites
Sign in to follow this  

বিডিপিপস কি এবং কেন?

বিডিপিপস বাংলাদেশের সর্বপ্রথম অনলাইন ফরেক্স কমিউনিটি এবং বাংলা ফরেক্স স্কুল। প্রথমেই বলে রাখা জরুরি, বিডিপিপস কাউকে ফরেক্স ট্রেডিংয়ে অনুপ্রাণিত করে না। যারা বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, শুধুমাত্র তাদের জন্যই বিডিপিপস একটি আলোচনা এবং অ্যানালাইসিস পোর্টাল। ফরেক্স ট্রেডিং একটি ব্যবসা এবং উচ্চ লিভারেজ নিয়ে ট্রেড করলে তাতে যথেষ্ট ঝুকি রয়েছে। যারা ফরেক্স ট্রেডিংয়ের যাবতীয় ঝুকি সম্পর্কে সচেতন এবং বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, বিডিপিপস শুধুমাত্র তাদের ফরেক্স শেখা এবং উন্নত ট্রেডিংয়ের জন্য সহযোগিতা প্রদান করার চেষ্টা করে।

×