Jump to content
Sign in to follow this  
জুবায়ের মিথুন

Forex Analysis & Review September 18, 2012

Recommended Posts

Fundamental Analysis

 

 

The U.S. dollar currency pairs continue following correction which is favorable to the dollar after the leading currencies experienced rally in recent days.

Only the Australian dollar seems to demonstrate a more sustainable downward path after the report of the Reserve Bank of Australia in the early hours, which left the door open to an interest rate cut in the coming months. The Australian economy, with strong fundamentals, has a weak spot as it depends on China, its main market. The slowdown of the Asian giant in recent periods added more tension in terms of diplomacy with its neighbor Japan which has increased uncertainty in Australia, and this explains the sharp decline of the Aussie.

The euro has fixed at 1.3020 against the dollar, and the break of this level, which is unlikely for now, could change the upward course of the single currency. The pound is much more stable and has a high probability of rising in the coming hours.

Meanwhile, the yen remains unchanged, lateralized to the dollar and generating small sharp movements in the crosses with the euro and the sterling, lately much broader than the yen rallies.

The Canadian dollar and the Mexican peso are without significant changes, according to oil, which suffered on this eve from a sharp decline, like other commodities.

EUR/USD Technical Correction

 

 

The EUR/USD shows a correction we had expected; right now it is trading at the daily support level of 1.3270 resistance level and was very strong due to the attempt to break on two occasions. It is possible to continue its correction for next few days until the 1.2920 fractal, which coincides with the retracement level of 23.6% Fibonacci lines. We recommend buying at this level, with objectives at 1.3170. A close below 1.29 will start a longer bearish sequence.

Trend indicators together with MACD are showing overbought levels.

 

 

 

 

Good Luck!

Share this post


Link to post
Share on other sites
Guest
You are commenting as a guest. If you have an account, please sign in.
Reply to this topic...

×   Pasted as rich text.   Paste as plain text instead

  Only 75 emoticons maximum are allowed.

×   Your link has been automatically embedded.   Display as a link instead

×   Your previous content has been restored.   Clear editor

×   You cannot paste images directly. Upload or insert images from URL.

Loading...
Sign in to follow this  

  • Similar Content

    • By bmfxanalyst
      Pair: GBPJP, অনেকেই যাকে ড্রাগন পেয়ারও বলে থাকে। 
      আজকের রিভিউ তে এই ড্রাগন পেয়ারের সেট আপ নিয়ে কথা বলব। মার্কেট বর্তমানে সুন্দর একটা পজিশনে এসে দাড়িয়েছে। ২০১৬ সালের মার্চ মাসের সাপোর্ট লেভেলে এসে দাড়িয়েছে এই ড্রাগন পেয়ারের বর্তমান এক্সেঞ্জ মুল্য। এবং এই লেভেলে এখন রেসিস্ট্যান্স মুডে থাকার সম্ভাবনাই বেশি। চার্টটা দেখে আসি চলুনঃ 

       
      এবার আরেকটি চার্ট দেখব। এই চার্টও ডেইলি ক্যান্ডেল এর। তবে এখানে কিছুটা বড় করে দেখানো হয়েছে। এখানে দেখা যাচ্ছে যে ছোট খাট একটা ট্রেন্ডও ব্রেক করে রিটেস্ট করার মুডে আছে এই মুহুর্তে মার্কেট। এবং বর্তমানের সেই রিটেস্ট মুডে ও রেসিস্ট্যান্স লেভেলে একটা পিনবারও তৈরী করেছে। এই চার্টটাও দেখে আসি চলুনঃ

       সুতরাং আমরা ধারনা করতেই পারি যে মার্কেট বেয়ারিশ হবার সম্ভাবনাই বেশি। আমার এনালাইসিস তো দিলাম, এবার আপনার এনালাইসিসে কি বলছে?? একই বলছে কি?? নাকি ভিন্ন কিছু বলছে?? 
      আমি চেষ্ঠা করছি রেগুলার আমার ট্রেড এনালাইসিস আপনাদের সাথে শেয়ার করতে। এই লেখাটি আপনি আপনার ফেসবুক গ্রুপ, ফেসবুক ওয়ালে বা আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিন যাতে সকলেই সামান্য হলেও উপকৃত হতে পারে। সকলের সাফল্য কামনায়।
      আমার ফেসবুক পেজে লাইক দিয়েও আমার সঙে থাকতে পারেন। ফেসবুক পেজ লিঙ্কঃ  bmfxanalyst
    • By bmfxanalyst
      Pair: GBPUSD
      Short trade idea for 28+ pips only.....
      First learn, then earn.... 
       

       
      আমি চেষ্ঠা করব রেগুলার আমার ট্রেড এনালাইসিস আপনাদের সাথে শেয়ার করতে। এই লেখাটি আপনি আপনার ফেসবুক গ্রুপ, ফেসবুক ওয়ালে বা আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিন যাতে সকলেই সামান্য হলেও উপকৃত হতে পারে। সকলের সাফল্য কামনায়।
      আমার ফেসবুক পেজে লাইক দিয়েও আমার সঙে থাকতে পারেন। ফেসবুক পেজ লিঙ্কঃ  bmfxanalyst
    • By Ayan22691
      Technical parameters | (20th – 24th )November 2017
      Possible entry point with critical support and resistance level.But when you trade this level make sure that you are using price action confirmation signal.We have prepared these key support and resistance level based on the Fibonacci retracement levels,100&200 SMA, key swings point and chart patterns formed in the higher time frame. Focus on EURJPY technical analysis
      Open a trading account with our affiliate link advertisement and get a free price action trading book or chat 5 hours one to one video trading session with a professional trader.Click here to 
      Open a real account
      Save $ 100. 
       
       
      EURUSD
      Look for buying opportunity near the first critical support
      First critical Resistance: 1.18527
      Second critical Resistance: 1.20888
       
      Contact us for more details.
    • By Mrinmoy Saha Antor
      ট্রেডিং স্ট্রাটেজি এমন হওয়া উচিত যেন তা কোন কোন চার্টকে বর্ণনা করতে সক্ষম হয়। স্ট্রাটেজিতে থাকতে পারে অনেক ধরনের টুলস। আর কোন চার্টকে যদি কোন ট্রেডিং স্ট্রাটেজি বর্ণনা করতে না পারে তাহলে কিছু আপডেট আনা উচিত অথবা Exceptional হিসেবে ধরে নেয়া উচিত। যদি স্ট্রাটেজি Explain করতে পারে কোন প্রাইসের Movement তাহলে সেটাই হবে প্রকিত ট্রেডিং স্ট্রাটেজি।
      উদাহরন হিসেবে বলতে পারি ১৯৩০ সালের USA Great Depression ( লং-টাইম বিশ্বব্যাপী অর্থনৈতিক মন্দা). তখনকার একটাও Economist বর্ণনা করতে পারেনি Great Depression কে তাদের Economic Theory দিয়ে। ঠিক তখনি #John_Maynard_Keynes দীর্ঘ সময় স্টাডি করে একটা থিওরি (IS LM Model)আবিস্কার করেন নতুন কিছু টুলস ব্যবহার করে আর তার থিওরি সক্ষম হয়েছিল Great Depression বর্ণনা করতে এবং তার জন্য তিনি অর্থনীতিতে নোবেল পেয়েছিলেন। শুধু তাই না, IS LM Model এর জন্য তাকে বলা হয় Father of Macro Economics 
      আমাদেরও উচিত একটা নিজস্ব ট্রেডিং স্ট্রাটেজি থাকা যেটাকে আমারা স্টাডির মাধ্যমে তৈরি/ ডেভেলপ করতে পারব। সাথে কিছু Exceptional ও থাকবে। আর তার মাধ্যমেই হতে পারব আমরা সফল। এমনও হতে পারে আমরা নিজের তৈরি করা ট্রেডিং স্ট্রাটেজি বিখ্যাত হয়ে গিয়েছে এবং বিশ্ব বাংলাদেশকে চিনবে আপনার বা আমার ট্রেডিং স্ট্রাটেজি দিয়ে  ঠিক যেমনটা হয়েছে #ওয়াররেন_বাফেট এর বেলায়, তার stock valuation method তাকে সাফল্যের দিকে নিয়ে গিয়েছে এবং মানুষ ফলো করে এখনও।
      স্বপ্ন দেখুন এবং স্বপ্ন বাস্তবায়নের জন্য নিয়মিত কাজ করুন। ভেঙে পরে হাল ছেড়ে দিলে চলবে না। মনে রাখতে হবে ব্যর্থ না হলে সফলতা মুখ দেখা যায়না। ব্যর্থতার কারন খুজে বের করে আস্তে আস্তে সামনে এগিয়ে গেলেই সফলতা আসবেই আসবে ২ দিন আগে আর পরে 
      Note: This is my personal opinion about what i have learned from my life lesson and any one may disagree with my opinion 
       

    • By Rashedfx
      আসসালামুয়ালাইকুম,
      সবাই কেমন আছেন ? আশা করি আল্লাহ এর রহমতে সবাই কম বেশি ভাল আছেন। আজ আপনাদের আমি আমার GBPCAD ANALYSIS সেয়ার করলাম। এনালাইসিস টি ভিডিও আকারে করা আছে চার্ট সহ জেন সবাই চার্ট সহ এবং আমার কথা সুনে বুঝতে পারে আমার এনালাইসিস। ( এডমিন ভাই আবার ডিলেট করে দিএন না )
       
      চার্ট সেয়ার করলাম আপ্নারা আপনাদের কনফারমেসন পেলে আর আমার দেখান ডাইরেক্সন ঠিক মনে করলে এন্ট্রি নিবেন।
       
       
      বি দ্র ঃ কোন প্রকার লস এর দায় ভার আমার না
       
      https://www.youtube.com/watch?v=FtMWTPAhZjo
       
      ফেসবুকে আমাকে পেতে পারেন এখান থেকে ঃ ক্লিক করুন এখানে
       
        সবাই কে ধন্নবাদ, ভাল থাকবেন।

বিডিপিপস কি এবং কেন?

বিডিপিপস বাংলাদেশের সর্বপ্রথম অনলাইন ফরেক্স কমিউনিটি এবং বাংলা ফরেক্স স্কুল। প্রথমেই বলে রাখা জরুরি, বিডিপিপস কাউকে ফরেক্স ট্রেডিংয়ে অনুপ্রাণিত করে না। যারা বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, শুধুমাত্র তাদের জন্যই বিডিপিপস একটি আলোচনা এবং অ্যানালাইসিস পোর্টাল। ফরেক্স ট্রেডিং একটি ব্যবসা এবং উচ্চ লিভারেজ নিয়ে ট্রেড করলে তাতে যথেষ্ট ঝুকি রয়েছে। যারা ফরেক্স ট্রেডিংয়ের যাবতীয় ঝুকি সম্পর্কে সচেতন এবং বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, বিডিপিপস শুধুমাত্র তাদের ফরেক্স শেখা এবং উন্নত ট্রেডিংয়ের জন্য সহযোগিতা প্রদান করার চেষ্টা করে।

×