Jump to content

nightangle

Members
  • Content count

    10
  • Joined

  • Last visited

Community Reputation

2 Neutral

1 Follower

About nightangle

  • Rank
    My charts talks to me

Profile Information

  • Gender
    Not Telling
  1. আমি অনেক এক্সপার্ট এডভাইসর ডাউনলোড করেছি। কিন্তু একটাকেও এখন পর্যন্ত ব্যবহার করতে পারলাম না। কোনটাই ট্রেড ওপেন করে না। মনে হচ্ছে কথাও একটা ভুল করছি।
  2. EURUSD গ্রেট আপট্রেন্ডে। সেল করার জন্য এখন অনেক ভাল প্রাইস মনে হচ্ছে। কমে যাওয়ার ভাল সম্ভাবনা রয়েছে।
  3. GBP/USD

    Buy GBPUSD if Histogram shows Yellow (up).
  4. FxPro - এফ.এক্স প্রো

    ট্রেডিং-পয়েন্ট দেখলাম পেপাল সাপোর্ট করে। ওদের মিনিমাম ডিপোজিট দেখলাম ০.০২$। বিডিপিপসে ট্রেডিং-পয়েন্টের টপিকটি দেখুন।
  5. রেগুলেশন ব্যাপারটা সবসময় অতটা ফ্যাক্ট করে না। সব রেগুলেটেড ব্রোকারই যে ভাল তা নয়। আবার সব আনরেগুলেটেড ব্রোকার যে খারাপ তাও ঠিক নয়। ব্রোকারদের রেগুলেটেড হলে রেগুলেটরী কোম্পানির কিছু নিয়মকানুন মেনে চলতে হয়। যেমন তারা ভেরিফাই ছাড়া ট্রেডারদের এক্সেপ্ট করে না। তারা বেশী বোনাস অফার করতে পারে না এবং এরকম হাজার বিধি-নিষেধ থাকে। রেগুলেটরী কমিশন ঐ ফরেক্স ব্রোকারের কোয়ালিটি বজায় রাখার চেষ্টা করে এবং তারা নিয়ম ভঙ্গ করলে তাদের তারা রেগুলেশন থেকে বাদ দিয়ে দেয়। কিছুদিন আগে Fxopen সহ আর ৬টি ব্রোকারের রেগুলেশন বাতিল হয়ে গিয়েছিল। কিন্তু রেগুলেটেড ব্রোকার না হলে যে ভাল হবে না তা কিন্তু নয়। অনেক ভাল আনরেগুলেটেড ব্রোকার আছে যারা ট্রেডার ফ্রেন্ডলী এবং রেগুলেটেড ব্রোকার থেকে অনেক ভাল।
  6. আমি ট্রেড করিনি লাইটফরেক্সের সাথে। কিন্তু অনেকেই বলে এদের রিকোটস নাকি অনেক বেশী। আপনি তো ট্রেড করেন। আপনার কাছে কি মনে হয়?

বিডিপিপস কি এবং কেন?

বিডিপিপস বাংলাদেশের সর্বপ্রথম অনলাইন ফরেক্স কমিউনিটি এবং বাংলা ফরেক্স স্কুল। প্রথমেই বলে রাখা জরুরি, বিডিপিপস কাউকে ফরেক্স ট্রেডিংয়ে অনুপ্রাণিত করে না। যারা বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, শুধুমাত্র তাদের জন্যই বিডিপিপস একটি আলোচনা এবং অ্যানালাইসিস পোর্টাল। ফরেক্স ট্রেডিং একটি ব্যবসা এবং উচ্চ লিভারেজ নিয়ে ট্রেড করলে তাতে যথেষ্ট ঝুকি রয়েছে। যারা ফরেক্স ট্রেডিংয়ের যাবতীয় ঝুকি সম্পর্কে সচেতন এবং বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, বিডিপিপস শুধুমাত্র তাদের ফরেক্স শেখা এবং উন্নত ট্রেডিংয়ের জন্য সহযোগিতা প্রদান করার চেষ্টা করে।

×