Jump to content

Saddam

Members
  • Content count

    9
  • Joined

  • Last visited

Community Reputation

2 Neutral

About Saddam

  • Rank
    I Love Forex

Profile Information

  • Gender
    Male
  1. মার্কেট অফ! বোরিং লাগছে।

    1. sharafat

      sharafat

      2 din chuti.enjoy korun

  2. শুধু বানানোর না, খাওয়ারও মেশিন। যদি ভালো ট্রেড করতে পারেন, অনেক টাকা বানাতে পারবেন। আর যদি শুধু গ্যাম্বলিং করেন, দেখবেন আপনার সব টাকা মার্কেট খেয়ে ফেলবে।
  3. স্প্রেড হল ট্রেড ওপেন করার ফি মাত্র। ট্রেড খোলার পর আর স্প্রেডের কোন কাজ নেই। বিভিন্ন পেয়ারের স্প্রেড একেক হয়। যেমন প্রায় সব ব্রোকারে EURUSD'র স্প্রেড ২ পিপস। আপনি যদি ০.০১ লট ($০.১০/পিপস) দিয়ে একটি ট্রেড খুলেন, তবে তা $০.১০ x ২ = $০.২০ লসে খুলবে। ব্রোকার আপনার স্প্রেড কেটে ফেলেছে। এখন আপনার ট্রেড শুরু। প্রথমে আপনার ট্রেডটি ২ পিপস লস রিকভার করতে হবে, তারপর যত পিপস লাভ হবে তাই আপনার লাভ। যদি স্প্রেড কম হয়, তবে মার্কেট অল্প পিপস মুভ করলেই আপনার ট্রেড লাভে চলে আসতে পারে। আর স্প্রেড বেশি হলে লাভে আসতে হলে বেশি পিপস মুভ করতে হবে।
  4. শুনেছি FAPTurbo নাকি অনেক ভালো এক্সপার্ট এডভাইসর। এটা কি সত্যি?
  5. ফ্রি সিগন্যাল চাই।

বিডিপিপস কি এবং কেন?

বিডিপিপস বাংলাদেশের সর্বপ্রথম অনলাইন ফরেক্স কমিউনিটি এবং বাংলা ফরেক্স স্কুল। প্রথমেই বলে রাখা জরুরি, বিডিপিপস কাউকে ফরেক্স ট্রেডিংয়ে অনুপ্রাণিত করে না। যারা বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, শুধুমাত্র তাদের জন্যই বিডিপিপস একটি আলোচনা এবং অ্যানালাইসিস পোর্টাল। ফরেক্স ট্রেডিং একটি ব্যবসা এবং উচ্চ লিভারেজ নিয়ে ট্রেড করলে তাতে যথেষ্ট ঝুকি রয়েছে। যারা ফরেক্স ট্রেডিংয়ের যাবতীয় ঝুকি সম্পর্কে সচেতন এবং বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, বিডিপিপস শুধুমাত্র তাদের ফরেক্স শেখা এবং উন্নত ট্রেডিংয়ের জন্য সহযোগিতা প্রদান করার চেষ্টা করে।

×