Jump to content

FXBD

Members
  • Content count

    123
  • Joined

  • Last visited

  • Days Won

    5

FXBD last won the day on May 16 2017

FXBD had the most liked content!

Community Reputation

11 Good

5 Followers

About FXBD

  • Rank
    Forex in the blood

Profile Information

  • Gender
    Not Telling
  • Interests
    প্রিয় ফোরাম সদস্যবৃন্দগণ,
    আমি এই ফোরাম এ ইন্সটাফরেক্স কোম্পানির প্রতিনিধিত্ব করতে চাই। আমি আপনার কাছ থেকে আমাদের সেবা ও আকর্ষণীয় অফার সংক্রান্ত মতামত পেলে আনন্দিত হব।
    ট্রেডিং এবং ইন্সটা ফরেক্স কোম্পানি সম্পর্কে, আমাকে কোনো প্রশ্ন জিজ্ঞাসা করতে দ্বিধা করবেন না, আমি সবার সমর্থন পেলে আনন্দিত হবো।
  1. থাইল্যান্ড এর জিডিপি প্রবৃদ্ধি সেকেন্ড কোয়ার্টারে দুর্বল হয়েছে! থাইল্যান্ড এর ন্যাশনাল ইকোনমিক এন্ড সোশ্যাল ডেভেলপমেন্ট বোর্ডের অফিস একটি ডাটা থেকে সোমবার দেখা যায় যে, থাইল্যান্ড অর্থনীতি সেকেন্ড কোয়ার্টারে ধীর গতিতে এগিয়ে যাচ্ছে। দ্বিতীয়ার্ধের মোট আভন্ত্যরিন প্রবৃদ্ধি বার্ষিক হিসাবে 4.6 শতাংশ বৃদ্ধি পেয়েছে, যা পূর্বের এক চতুর্থ কোয়ার্টারের 4.9 শতাংশ থেকে কম বৃদ্ধি পেয়েছে। ত্রৈমাসিক হিসাবে জিডিপি 1 শতাংশ বৃদ্ধি পেয়েছে, যা প্রথম চতুর্থ কোয়ার্টারে প্রায় 2.1 শতাংশ বৃদ্ধি পেয়েছিল। এই সংস্থাটি ২০১৮ সালের জন্য 4.2 শতাংশ থেকে 4.7 শতাংশ বৃদ্ধির পূর্বাভাস দিয়েছে। মুল মুদ্রাস্ফীতি 0.9 থেকে 1.4 শতাংশের মধ্যে হতে পারে বলে আশা করা হচ্ছে। আরো ফরেক্স নিউজ দেখুন: https://goo.gl/Ei2kot
  2. টেকনিক্যাল অ্যানালাইসিস- EUR/USD পেয়ারের ইন্ট্রাডে লেভেল (২০শে আগষ্ট, ২০১৮) বিশ্লেষণ করেছেন বিশেষজ্ঞ Arief Makmur (ইন্সটা ফরেক্স টিম) আজকের EUR/USD পেয়ারের টেকনিক্যাল লেভেলঃ ব্রেকআউট বাই লেভেল: 1.1493. স্ট্রং রেসিস্টেন্স: 1.1486. অরিজিনাল রেসিস্ট্যান্স: 1.1475. ইনার সেল এরিয়া: 1.1464. টার্গেট ইনার এরিয়া: 1.1437. ইনার বাই এরিয়া: 1.1410. আরিজিনাল সাপোর্ট: 1.1399. স্ট্রং সাপোর্ট: 1.1388. ব্রেকআউট সেল লেভেল: 1.1381. মন্তব্য: আজ ইউরোপিয়ান মার্কেটে ট্রেডিং শুরু হলে কিছু ইকোনমিক ডাটা রিলিজ হবে। যেমন: জার্মান বুবা মাসিক রিপোর্ট এবং জার্মান পিপিআই এম/এম। এছাড়াও আমেরিকাতে কোন ইকোনমিক ডাটা রিলিজ করবে না। তাই ফান্ডামেন্টাল বিশ্লেষন থেকে আশা করা যায় মার্কেটে EUR/USD পেয়ারটিতে আজ নিন্ম থেকে মধ্যম মাত্রার ভোলাটিলিটি থাকতে পারে। আরো ফরেক্স বিশ্লেষন দেখুন: https://goo.gl/22s5MW
  3. টেকনিক্যাল অ্যানালাইসিস- EUR/USD পেয়ারের ইন্ট্রাডে লেভেল (১৩ই আগষ্ট, ২০১৮) বিশ্লেষণ করেছেন বিশেষজ্ঞ Arief Makmur (ইন্সটা ফরেক্স টিম) আজকের EUR/USD পেয়ারের টেকনিক্যাল লেভেলঃ ব্রেকআউট বাই লেভেল: 1.1451. স্ট্রং রেসিস্টেন্স: 1.1444. অরিজিনাল রেসিস্ট্যান্স: 1.1433. ইনার সেল এরিয়া: 1.1422. টার্গেট ইনার এরিয়া: 1.1395. ইনার বাই এরিয়া: 1.1368. আরিজিনাল সাপোর্ট: 1.1357. স্ট্রং সাপোর্ট: 1.1346. ব্রেকআউট সেল লেভেল: 1.1339. মন্তব্য: আজ ইউরোপিয়ান মার্কেটে ট্রেডিং শুরু হলে কোন ইকোনমিক ডাটা রিলিজ করা হবে না এবং আমেরিকাতে কিছু ইকোনমিক ডাটা রিলিজ করবে। যেমন: মর্টগেজ ডিলিংকনসিএস। তাই ফান্ডামেন্টাল বিশ্লেষন থেকে আশা করা যায় মার্কেটে EUR/USD পেয়ারটিতে আজ নিন্ম থেকে মধ্যম মাত্রার ভোলাটিলিটি থাকতে পারে। আরো ফরেক্স বিশ্লেষন দেখুন: https://goo.gl/ukGoxG *মার্কেট বিশ্লেষণ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।
  4. সিঙ্গাপুর জিডিপি প্রবৃদ্ধি সেকেন্ড কোয়ার্টারে দুর্বল হয়েছে! সিঙ্গাপুরের বাণিজ্য ও শিল্প মন্ত্রণালয় কর্তৃক প্রকাশিত ডাটায় সোমবার দেখা যায় যে, কনস্ট্রাকশন কাজে উল্লেখযোগ্য কম হবার কারনে সেকেন্ড কোয়ার্টারে অর্থনীতির গতি কমে এসেছে। দ্বিতীয়ার্ধের মোট আভন্ত্যরিনপ্রবৃদ্ধি এক বছরের ভিত্তিতে 3.9 শতাংশ বৃদ্ধি পেয়েছে, যা আগের বছরের তুলনায় 4.5 শতাংশ বৃদ্ধি হয়েছিল। এক চতুর্থাংশ অন-কোয়ার্টার মরসুমে সমন্বয়কৃত বার্ষিক ভিত্তিতে অর্থনীতি আগের ত্রৈমাসিকে 2.2 শতাংশ প্রবৃদ্ধি তুলনায় 0.6 শতাংশ বৃদ্ধি পেয়েছিল। আরো ফরেক্স নিউজ দেখুন: https://goo.gl/Ei2kot *মার্কেট এর নিউজ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।
  5. চীনের মুদ্রাস্ফীতি জুলাই মাসে ২.১% বেড়েছে! ন্যাশনাল ব্যুরো অব স্ট্যাটিস্টিকস বৃহস্পতিবার জানিয়েছে যে জুলাই মাসে চীনের নিত্যপ্রয়োজনীয় ভোক্তা পন্যদ্রব্যের দাম 2.1 শতাংশ বেড়েছে। যেটা প্রত্যাশিত 2.0 শতাংশ অতিক্রম করেছে এবং জুন মাসেও যেটা 1.9 শতাংশ ছিল। মাসিক ভিত্তিতে, সিপিআই 0.1 শতাংশ কমে যাবার পর জুন মাসে 0.3 শতাংশ বৃদ্ধি পায়। স্ট্যাটিস্টিকস ব্যুরো আরও বলেছে যে বাৎসরিক উৎপাদন দামের হার 4.6% বেড়েছে - 4.5 শতাংশ পূর্বাভাস ছিল এবং এই হার আগের মাসের 4.7 শতাংশ থেকে নিচে ছিল। আরো ফরেক্স নিউজ দেখুন: https://goo.gl/Ei2kot *মার্কেট এর নিউজ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।
  6. টেকনিক্যাল অ্যানালাইসিস- EUR/USD পেয়ারের ইন্ট্রাডে লেভেল (৯ই আগষ্ট, ২০১৮) বিশ্লেষণ করেছেন বিশেষজ্ঞ Arief Makmur (ইন্সটা ফরেক্স টিম) আজকের EUR/USD পেয়ারের টেকনিক্যাল লেভেলঃ ব্রেকআউট বাই লেভেল: 1.1667. স্ট্রং রেসিস্টেন্স: 1.1660. অরিজিনাল রেসিস্ট্যান্স: 1.1649. ইনার সেল এরিয়া: 1.1638. টার্গেট ইনার এরিয়া: 1.1610. ইনার বাই এরিয়া: 1.1582. আরিজিনাল সাপোর্ট: 1.1571. স্ট্রং সাপোর্ট: 1.1560. ব্রেকআউট সেল লেভেল: 1.1553. মন্তব্য: আজ ইউরোপিয়ান মার্কেটে ট্রেডিং শুরু হলে কিছু ইকোনমিক ডাটা রিলিজ করা হবে। যেমন: ECB ইকোনমিক বুলেটিন। এবং আমেরিকাতে কিছু ইকোনমিক ডাটা রিলিজ করবে। যেমন: ৩০-ওয়াই বন্ড অকশন, ন্যাচারাল গ্যাস স্টোরেজ, ফাইনাল হোলসেল ইনভেনটরিজ এম/এম, বেকারত্বের পরিনাম, কোর পিপিএম/এম ও কোর পিপিএম/এম। তাই ফান্ডামেন্টাল বিশ্লেষন থেকে আশা করা যায় মার্কেটে EUR/USD পেয়ারটিতে আজ নিন্ম থেকে মধ্যম মাত্রার ভোলাটিলিটি থাকতে পারে। আরো ফরেক্স বিশ্লেষন দেখুন: https://goo.gl/pkA5Ek
  7. মার্কিন যুক্তরাষ্ট্রের ডলার মেজর কারেন্সীর বিপরীতে দূর্বল হচ্ছে! চীনের অবকাঠামো খাতে ব্যয় বেড়ে যাওয়ায় অধিকাংশ এশিয়ান শেয়ার মার্কেটের সূচক বৃদ্ধির কারনে আজ বুধবার এশীয়ান সেশনের শুরুতেই মার্কিন যুক্তরাষ্ট্রের ডলার তার প্রধান প্রতিদ্বন্দ্বীদের মুখোমুখি হয়েছে। প্রতিবেদন অনুসারে বেইজিং অর্থনীতিকে চাঙ্গা করার জন্য তার সহায়তা অবকাঠামো ব্যয় বৃদ্ধি করেছে। এছাড়াও চীনের বাণিজ্য সংক্রান্ত ডাটাকে আরো শক্তিশালী করা হয়েছে, যার কারনে আমদানি ২৭ শতাংশ বৃদ্ধি পেয়েছে। আরো ফরেক্স নিউজ দেখুন: https://goo.gl/Ei2kot *মার্কেট এর নিউজ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।
  8. টেকনিক্যাল অ্যানালাইসিস- EUR/USD পেয়ারের ইন্ট্রাডে লেভেল (৮ই আগষ্ট, ২০১৮) বিশ্লেষণ করেছেন বিশেষজ্ঞ Arief Makmur (ইন্সটা ফরেক্স টিম) আজকের EUR/USD পেয়ারের টেকনিক্যাল লেভেলঃ ব্রেকআউট বাই লেভেল: 1.1661. স্ট্রং রেসিস্টেন্স: 1.1654. অরিজিনাল রেসিস্ট্যান্স: 1.1643. ইনার সেল এরিয়া: 1.1632. টার্গেট ইনার এরিয়া: 1.1604. ইনার বাই এরিয়া: 1.1576. আরিজিনাল সাপোর্ট: 1.1565. স্ট্রং সাপোর্ট: 1.1554. ব্রেকআউট সেল লেভেল: 1.1547. মন্তব্য: আজ ইউরোপিয়ান মার্কেটে ট্রেডিং শুরু হলে কোন ইকোনমিক ডাটা রিলিজ করা হবে না। বরং আমেরিকাতে কিছু ইকোনমিক ডাটা রিলিজ করবে। যেমন:১০-ওয়াই বন্ড অকশন ও ক্রুড অয়েল ইনভেনটরি। তাই ফান্ডামেন্টাল বিশ্লেষন থেকে আশা করা যায় মার্কেটে EUR/USD পেয়ারটিতে আজ নিন্ম থেকে মধ্যম মাত্রার ভোলাটিলিটি থাকতে পারে। আরো ফরেক্স বিশ্লেষন দেখুন: https://goo.gl/Kbe839 *মার্কেট বিশ্লেষণ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।
  9. মার্কিন যুক্তরাষ্ট্রের ডলার মেজর কারেন্সীগুলোর বিপরীতে শক্তিশালী! সোমবার মার্কিন যুক্তরাষ্ট্রের ডলার ইউরোপীয় সেশনের শুরুর দিকে তার সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বীদের বিপরীতে এগিয়ে রয়েছে। গ্রিনব্যাক যথাক্রমে অষ্ট্রেলিয়ার ডলারের বিপরীতে 0.7386 , কিউই এর বিপরীতে 0.6734 এবং লুনির এর বিপরীতে প্রথম দিকে 0,6756, 0,7405 এবং 1,2987 তে লেনদেন ক্লোজ হয়। 5:00 ET সময়ে 1.1571 তে নেমে যাবার পর গ্রিনব্যাক ইউরোর বিপরীতে ১ থেকে ১.২ মাসের সর্বোচ্চ 1.1550 হয়েছে। আরো ফরেক্স নিউজ দেখুন: https://goo.gl/Ei2kot
  10. EUR/USD পেয়ারের টেডিং প্লান- ইরোপীয়ান সেশন ৬েই আগষ্ট, ২০১৮) বিশ্লেষণ করেছেন বিশেষজ্ঞ Ruben Watson (ইন্সটা ফরেক্স টিম) EURUSD পেয়ারে একটি লং পজিশন খোলার জন্য যে বিষয় গুলো লক্ষ্য রাখতে হবে: ইউরোর জন্য লং পজিশন খোলার জন্য কারেক্টশন রেসিস্টেন্স লেভেল1.1564 তে আপডেট পুনরায় হলে যা 1,1597 কাছাকাছি একটি বড় এলাকা থেকে একটি সরাসরি অর্ডার ওপেন করে ট্রেডিং করার জন্য ভাল হতে পারে। যেখান থেকে আমি নিশ্চিত প্রফিট করার সুযোগ দেখছি। যদি EUR / USD পেয়ারটি সকালের পর মুভ করে, তবে লং পজিশন ওপেন করার জন্য 1.1529 থেকে 1.1482 পর্যন্ত বড় এলাকাকে রিবাউন্ডের জন্য আশা করা যেতে পারে। EURUSD পেয়ারে একটি শর্ট পজিশন খোলার জন্য যে বিষয় গুলো লক্ষ্য রাখতে হবে: যতদিন 1.1564 এর নিচে ট্রেড হবে ততক্ষণ ইউরো চাপের মধ্যে থাকবে। এবং এটা ফলস ব্রেকআউট তৈরী হয়ে সকালে পর থেকে 1.1529 সাপোর্ট এর নীচে সেল করার জন্য একটি অতিরিক্ত সিগন্যাল হতে পারে। র এবং একত্রীকরণ, যা 1.1482 এর এলাকায় নতুন নিয়মে প্রবেশ করবে, যেখানে আমি আজকের জন্য প্রফিট করার সুযোগ দেখছি। যদি ইউরোর প্রাইজ দিনের প্রথমার্ধে বৃদ্ধি পেয়ে 1.1564 এর উপরে হয়, তাহলে আপনি রিবাউন্ডে রেসিস্টেন্স লেভেল 1.1597 থেকে ইউরো সেল করতে পারেন। ইন্ডিকেটরগুলির বর্ণনা MA (মুভিং এভারেজ) ৫০ দিন - হলুদ MA ( মুভিং এভারেজ ) ৩০ দিন - সবুজ MACD: ফাস্ট ইমা ১২, স্লো ইমা ২৬, এসএমএ ৯, বলিঙ্গার ব্যান্ড ২০ আরো ফরেক্স বিশ্লেষন দেখুন: https://goo.gl/7AuWpE *মার্কেট বিশ্লেষণ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না। EUR/USD পেয়ারের টেডিং প্লান- ইরোপীয়ান সেশন ৬েই আগষ্ট, ২০১৮) বিশ্লেষণ করেছেন বিশেষজ্ঞ Ruben Watson (ইন্সটা ফরেক্স টিম) EURUSD পেয়ারে একটি লং পজিশন খোলার জন্য যে বিষয় গুলো লক্ষ্য রাখতে হবে: ইউরোর জন্য লং পজিশন খোলার জন্য কারেক্টশন রেসিস্টেন্স লেভেল1.1564 তে আপডেট পুনরায় হলে যা 1,1597 কাছাকাছি একটি বড় এলাকা থেকে একটি সরাসরি অর্ডার ওপেন করে ট্রেডিং করার জন্য ভাল হতে পারে। যেখান থেকে আমি নিশ্চিত প্রফিট করার সুযোগ দেখছি। যদি EUR / USD পেয়ারটি সকালের পর মুভ করে, তবে লং পজিশন ওপেন করার জন্য 1.1529 থেকে 1.1482 পর্যন্ত বড় এলাকাকে রিবাউন্ডের জন্য আশা করা যেতে পারে। EURUSD পেয়ারে একটি শর্ট পজিশন খোলার জন্য যে বিষয় গুলো লক্ষ্য রাখতে হবে: যতদিন 1.1564 এর নিচে ট্রেড হবে ততক্ষণ ইউরো চাপের মধ্যে থাকবে। এবং এটা ফলস ব্রেকআউট তৈরী হয়ে সকালে পর থেকে 1.1529 সাপোর্ট এর নীচে সেল করার জন্য একটি অতিরিক্ত সিগন্যাল হতে পারে। র এবং একত্রীকরণ, যা 1.1482 এর এলাকায় নতুন নিয়মে প্রবেশ করবে, যেখানে আমি আজকের জন্য প্রফিট করার সুযোগ দেখছি। যদি ইউরোর প্রাইজ দিনের প্রথমার্ধে বৃদ্ধি পেয়ে 1.1564 এর উপরে হয়, তাহলে আপনি রিবাউন্ডে রেসিস্টেন্স লেভেল 1.1597 থেকে ইউরো সেল করতে পারেন। ইন্ডিকেটরগুলির বর্ণনা MA (মুভিং এভারেজ) ৫০ দিন - হলুদ MA ( মুভিং এভারেজ ) ৩০ দিন - সবুজ MACD: ফাস্ট ইমা ১২, স্লো ইমা ২৬, এসএমএ ৯, বলিঙ্গার ব্যান্ড ২০ আরো ফরেক্স বিশ্লেষন দেখুন: https://goo.gl/7AuWpE *মার্কেট বিশ্লেষণ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।
  11. টেকনিক্যাল অ্যানালাইসিস- EUR/USD পেয়ারের ইন্ট্রাডে লেভেল (২রা আগষ্ট, ২০১৮) বিশ্লেষণ করেছেন বিশেষজ্ঞ Arief Makmur (ইন্সটা ফরেক্স টিম) আজকের EUR/USD পেয়ারের টেকনিক্যাল লেভেলঃ ব্রেকআউট বাই লেভেল: 1.1721. স্ট্রং রেসিস্টেন্স: 1.1714. অরিজিনাল রেসিস্ট্যান্স: 1.1703. ইনার সেল এরিয়া: 1.1692. টার্গেট ইনার এরিয়া: 1.1664. ইনার বাই এরিয়া: 1.1636. আরিজিনাল সাপোর্ট: 1.1625. স্ট্রং সাপোর্ট: 1.1614. ব্রেকআউট সেল লেভেল: 1.1607. মন্তব্য: আজ ইউরোপিয়ান মার্কেটে ট্রেডিং শুরু হলে কিছু ইকোনমিক ডাটা রিলিজ করা হবে। যেমন: ফরাসি ও স্প্যানিশ ১০-ওয়াই বন্ড নিলামের ফলাফল, পিপিআই এম/এম এবং স্প্যানিশ বেকারত্ব হার পরিবর্তন। এছাড়া আমেরিকাও কিছু ইকোনমিক ডাটা রিলিজ করবে। যেমন: প্রাকৃতিক গ্যাস স্টোরেজ, কারখানার অর্ডার এম/এম, বেকারত্বের হার এবং চাকুরির চ্যালেঞ্জার ওয়াই/ ওয়াই। তাই ফান্ডামেন্টাল বিশ্লেষন থেকে আশা করা যায় মার্কেটে EUR/USD পেয়ারটিতে আজ নিন্ম থেকে মধ্যম মাত্রার ভোলাটিলিটি থাকতে পারে। আরো ফরেক্স বিশ্লেষন দেখুন: https://goo.gl/SgFt3T *মার্কেট বিশ্লেষণ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।
  12. যুক্তরাজ্যের ম্যানুফেকচারিং গ্রোথ ৩ মাসের সর্বনিন্ম! আইএইচএস মার্কিট এবং চার্টার্ড ইনস্টিটিউট অব প্রকিউরমেন্ট এন্ড সাপ্লাইয়ের জরিপে দেখা আজ বুধবার দেখা গেছে যে, জুলাই মাসে যুক্তরাজ্যের ম্যানুফ্যাকচারিং খাতে তিন মাসের মধ্যে ধীর গতিতে সম্প্রসারিত হয়েছে। জুন মাসে উৎপাদন ক্রয় ব্যবস্থাপনা সূচক 54.3 থেকে জুলাই মাসে 54.0 তে নেমে এসেছে। যাইহোক, ৫০ এর উপরে এই সেক্টরের বৃদ্ধি ইঙ্গিত করে। আরো ফরেক্স নিউজ দেখুন: https://goo.gl/Ei2kot *মার্কেট এর নিউজ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।
  13. টেকনিক্যাল অ্যানালাইসিস- EUR/USD পেয়ারের ইন্ট্রাডে লেভেল (১লা আগষ্ট, ২০১৮) বিশ্লেষণ করেছেন বিশেষজ্ঞ Arief Makmur (ইন্সটা ফরেক্স টিম) আজকের EUR/USD পেয়ারের টেকনিক্যাল লেভেলঃ ব্রেকআউট বাই লেভেল: 1.1745. স্ট্রং রেসিস্টেন্স: 1.1738. অরিজিনাল রেসিস্ট্যান্স: 1.1727. ইনার সেল এরিয়া: 1.1716. টার্গেট ইনার এরিয়া: 1.1688. ইনার বাই এরিয়া: 1.1660. আরিজিনাল সাপোর্ট: 1.1649. স্ট্রং সাপোর্ট: 1.1638. ব্রেকআউট সেল লেভেল: 1.1631. মন্তব্য: আজ ইউরোপিয়ান মার্কেটে ট্রেডিং শুরু হলে কিছু ইকোনমিক ডাটা রিলিজ করা হবে। যেমন: জার্মান ১০-ওয়াই বন্ড নিলাম, চূড়ান্ত ম্যানুফ্যাকচারিং পিএমআই, জার্মান ফাইন্যাল ম্যানুফেকচারিং পিএমআই, ফ্রেঞ্চ ফাইন্যাল ম্যানুফেকচারিং পিএমআই, ইতালীয় ম্যানুফেকচারিং পিএমআই এবং স্প্যানিশ ম্যানুফেকচারিং পিএমআই। এছাড়া আমেরিকাও কিছু ইকোনমিক ডাটা রিলিজ করবে। যেমন: ফেডারেল ফান্ডস রেট, মোট যানবাহন বিক্রয়, ক্রুড অয়েল ইনভেন্টরিস, আইএসএম ম্যানুফেকচারিং প্রাইসেস, কনস্ট্রাকশন স্পিডিং এম/এম, আইএসএম ম্যানুফেকচারিং পিএমআই, ফাইন্যাল ম্যানুফেকচারিং পিএমআই এবং এডিপি অ-ফার্ম এ্যামপ্লাইমেন্ট পরিবর্তন। তাই ফান্ডামেন্টাল বিশ্লেষন থেকে আশা করা যায় মার্কেটে EUR/USD পেয়ারটিতে আজ নিন্ম থেকে মধ্যম মাত্রার ভোলাটিলিটি থাকতে পারে। আরো ফরেক্স বিশ্লেষন দেখুন: https://goo.gl/GyBhSe *মার্কেট বিশ্লেষণ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।
  14. ইউরোপীয় অর্থনীতির প্রিভিউ: ইউরোজোনের জিডিপি, মুদ্রাস্ফীতির তথ্য! জাতীয় পর্যারের অ্যাকাউন্টগুলো ত্রৈমাসিক হিসাবে ইউরো এলাকার বেকারত্ব হার এবং মুদ্রাস্ফীতি কারণে আজ মঙ্গলবার ইউরোপীয় অর্থনৈতিক নিউজগুলির শিরোনামে একটি ব্যস্ত দিন পার করেছে। ET ২.৪৫ টার সময়ে ফ্রান্সের ইনসী জুলাইয়ের প্রাথমিক ভোক্তা মূল্য প্রকাশ করে। মুদ্রাস্ফীতি জুনে ২ শতাংশ থেকে ২.১ শতাংশে বৃদ্ধির পূর্বাভাস দেওয়া হয়েছিল। ET ৩.০০ টার সময়ে স্পেন এর INE জিডিপি এর তথ্য প্রকাশ করে। দ্বিতীয় চতুর্থাংশে ক্রমবর্ধমান অর্থনীতিতে ০.৭ শতাংশ বৃদ্ধির পূর্বাভাস দেওয়া হয়েছিল। ET ৩.৫৫ টার সময়ে ফেডারেল শ্রম সংস্থা থেকে কারণে জার্মানির বেকারত্ব তথ্য প্রকাশ করা হয়নি বেকার সংখ্যা জুলাই মাসে ১০০০০ কমে যাবার পূর্বাভাস দেওয়া হয়েছিল। আরো ফরেক্স নিউজ দেখুন: https://goo.gl/Ei2kot *মার্কেট এর নিউজ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।
  15. টেকনিক্যাল অ্যানালাইসিস- EUR/USD পেয়ারের ইন্ট্রাডে লেভেল (৩১শে জুলাই, ২০১৮) বিশ্লেষণ করেছেন বিশেষজ্ঞ Arief Makmur (ইন্সটা ফরেক্স টিম) আজকের EUR/USD পেয়ারের টেকনিক্যাল লেভেলঃ ব্রেকআউট বাই লেভেল: 1.1765. স্ট্রং রেসিস্টেন্স: 1.1758. অরিজিনাল রেসিস্ট্যান্স: 1.1757. ইনার সেল এরিয়া: 1.1736. টার্গেট ইনার এরিয়া: 1.1708. ইনার বাই এরিয়া: 1.1680. আরিজিনাল সাপোর্ট: 1.1669. স্ট্রং সাপোর্ট: 1.1658. ব্রেকআউট সেল লেভেল: 1.1651. মন্তব্য: আজ ইউরোপিয়ান মার্কেটে ট্রেডিং শুরু হলে কিছু ইকোনমিক ডাটা রিলিজ করা হবে। যেমন: বেকারত্বের হার, ইতালীয় প্রিলেম সিপিআই এম/এম, প্রিলেমি ফ্ল্যাশ জিডিপি কিউ/কিউ, কোর সিপিআই ফ্ল্যাশ অ্যাটাটমেন্ট ওয়াই/ওয়াই, সিপিআই ফ্ল্যাশ অ্যাডমিনিস্ট্রেটর ওয়াই/ওয়াই, ইতালীয় মাসিক বেকারত্ব হার, জার্মান বেকারত্বের পরিবর্তন, স্প্যানিশ ফ্ল্যাশ জিডিপি কিউ/কিউ , ফ্রেঞ্চ প্রিফল সিপিআই এম/এম, এবং জার্মান রিটেইল সেলস এম/এম। এছাড়া আমেরিকাও কিছু ইকোনমিক ডাটা রিলিজ করবে। যেমন: সিবি কনজিউমার কনফিডেন্স, শিকাগো পিএমআই, এস এন্ড পি /সিএস কম্পোজিট -২২ এইচপিআই ওয়াই-ইউ, ব্যক্তিগত আয় এম/এম, ব্যক্তিগত ব্যয় এম/এম, মজুরীর ইনডেক্স কিউ/কিউ এবং কোর পি সি ই মূল্য সূচক এম/এম। তাই ফান্ডামেন্টাল বিশ্লেষন থেকে আশা করা যায় মার্কেটে EUR/USD পেয়ারটিতে আজ নিন্ম থেকে মধ্যম মাত্রার ভোলাটিলিটি থাকতে পারে। আরো ফরেক্স বিশ্লেষন দেখুন: https://goo.gl/dPeQaG *মার্কেট বিশ্লেষণ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।

বিডিপিপস কি এবং কেন?

বিডিপিপস বাংলাদেশের সর্বপ্রথম অনলাইন ফরেক্স কমিউনিটি এবং বাংলা ফরেক্স স্কুল। প্রথমেই বলে রাখা জরুরি, বিডিপিপস কাউকে ফরেক্স ট্রেডিংয়ে অনুপ্রাণিত করে না। যারা বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, শুধুমাত্র তাদের জন্যই বিডিপিপস একটি আলোচনা এবং অ্যানালাইসিস পোর্টাল। ফরেক্স ট্রেডিং একটি ব্যবসা এবং উচ্চ লিভারেজ নিয়ে ট্রেড করলে তাতে যথেষ্ট ঝুকি রয়েছে। যারা ফরেক্স ট্রেডিংয়ের যাবতীয় ঝুকি সম্পর্কে সচেতন এবং বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, বিডিপিপস শুধুমাত্র তাদের ফরেক্স শেখা এবং উন্নত ট্রেডিংয়ের জন্য সহযোগিতা প্রদান করার চেষ্টা করে।

×