Jump to content

নির্বাচিত

Top content from across the community, hand-picked by us.

সাপ্তাহিক EURUSD মার্কেট আপডেট
গত সপ্তাহে ইউরো/ডলারের প্রাইস কমে ১.০৬৩৭-তে এসেছিল। যা গত কয়েক বছরের সর্বনিন্ম প্রাইস। এ সপ্তাহে পেয়ারটিকে প্রভাবিত করার মতো পাঁচটি ইভেন্ট রয়েছে। এখানে এ সপ্তাহের মার্কেট আউটলুক এবং  EURUSD টেকনিক্যাল অ্যানালাইসিস আলোচনা করা হলো।
  • 0 replies
সাপ্তাহিক GBPUSD মার্কেট আপডেট
GBPUSD কয়েক সপ্তাহ ডাউনট্রেন্ডে থাকলেও গত দুই সপ্তাহে ডাউনট্রেন্ডের প্রতিযোগিতায় অবতীর্ণ হয়েছে। যার ফলে পেয়ারটির প্রাইস কমে ১.১৪০০ –তে এসেছিল।এ সপ্তাহে ব্রিটিশ মুদ্রাস্ফীতি (CPI) , রিটেইল সেলস এবং ব্যাংক অব ইংল্যান্ডের রেট ডিসিশন পেয়ারটিকে প্রভাবিত করতে পারে।নিচে এ সপ্তাহের মার্কেট আউটলুক এবং GBPUSD টেকনিক্যাল অ্যানালাইসিস আলোচনা করা হলো।
  • 0 replies
সাপ্তাহিক AUDUSD মার্কেট আপডেট
গত সপ্তাহে AUDUSD পেয়ারটি ডাউনট্রেন্ড অব্যাহত রেখেছিল। এ সপ্তাহে পেয়ারটিকে প্রভাবিত করার মতো তিনটি ইভেন্ট রয়েছে। এখানে এ সপ্তাহের মার্কেট আউটলুক এবং AUDUSD টেকনিক্যাল অ্যানালাইসিস আলোচনা করা হলো।
  • 0 replies

বিডিপিপস কি এবং কেন?

বিডিপিপস বাংলাদেশের সর্বপ্রথম অনলাইন ফরেক্স কমিউনিটি এবং বাংলা ফরেক্স স্কুল। প্রথমেই বলে রাখা জরুরি, বিডিপিপস কাউকে ফরেক্স ট্রেডিংয়ে অনুপ্রাণিত করে না। যারা বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, শুধুমাত্র তাদের জন্যই বিডিপিপস একটি আলোচনা এবং অ্যানালাইসিস পোর্টাল। ফরেক্স ট্রেডিং একটি ব্যবসা এবং উচ্চ লিভারেজ নিয়ে ট্রেড করলে তাতে যথেষ্ট ঝুকি রয়েছে। যারা ফরেক্স ট্রেডিংয়ের যাবতীয় ঝুকি সম্পর্কে সচেতন এবং বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, বিডিপিপস শুধুমাত্র তাদের ফরেক্স শেখা এবং উন্নত ট্রেডিংয়ের জন্য সহযোগিতা প্রদান করার চেষ্টা করে।

×
×
  • Create New...