Jump to content

Leaderboard


Popular Content

Showing most liked content on শুক্রবার 06 এপ্রি 2018 in all areas

  1. 1 point
    আমি এই থ্রেড টা ওপেন করেছি এই উদ্দেশ্যে যে আপনাদের ট্রেডিং অভিজ্ঞতা থেকে আমার/আমাদের মিস্টেকগুলো শুধরিয়ে নিবো। যারা যারা এই থ্রেডে অংশগ্রহণ করতে চান, তারা নিজ দায়িত্বে আপনাদের ট্রেডিং কন্ডিশন এই থ্রেডে বর্ণনা করতে পারেন। এতে আমরা পারস্পারিক আলোচনার মাধ্যমে একে অন্য জনের মিস্টেকগুলো ধরিয়ে দেবার চেষ্টা করবো। এতে করে আমাদের ট্রেডগুলো আরও জীবন্ত ও ভুলমুক্ত হবার সম্ভাবনা বেশি। আমরা সবাই ছাত্র। সুতরাং লজ্জা পাবার ও কিছু নেই। আমরা যদি এই থ্রেড টা কে সাফল্যমণ্ডিত করতে পারি, তবে আমাদের ট্রেডগুলোকে ও অনেক টা করতে পারবো। কারন টা মনে হয় বলার প্রয়োজন নেই। যে কোন বুদ্ধিমান মানুষ ই ধরতে পারবে। নিয়মাবলীঃ --- আপনার ট্রেড এর এন্ট্রি দেবার পিকচার দিবেন। --- আপনি কেন এন্ট্রি নিলেন, তার ব্যাখ্যা দিবেন। --- প্রাইস কতটুকু বাড়তে বা কমতে পারে তা বলবেন। এবং কেন আপনি আশা করছেন যে প্রাইস অতটুকু বাড়বে বা কমবে। --- মানি ম্যানেজমেন্ট কতটুকু মেনেছেন তা উল্লেখ করবেন। --- আপনার রিস্কঃরিওয়ার্ড রেশিও কত তাও উল্লেখ করবেন। --- আপনার ট্রেড এর সর্বশেষ রেজাল্ট। অর্থাৎ লাভ/লস(পিপ্স) আমার বিশ্বাস, আমরা এইভাবে এগুতে পারলে আরও ভালো ট্রেডিং করতে পারবো। সবাই এগিয়ে আসলে, আমরা ভালো পরামর্শ পাবো।
  2. 1 point
    এই আর্টিকেল টা দেখুন। http://www.fxstay.com/step-6/119-overbought-and-oversold.html আমি হয়তো শর্ট করে আপনাকে বলতে পারতাম, কিন্তু আরও ভালোভাবে এই আর্টিকেল টা থেকে বুজতে পারবেন বলে আমার মনে হচ্ছে। তারপর ও না বুজলে প্রশ্ন করবেন।
  3. 1 point
    আনিস ভাই, দূর্দান্ত একটা থ্রেড ওপেন করেছেন । এখন অনেক তাড়াতাড়ি ট্রেডিং শিখতে পারবো । আমি এখনও নতুন, খুব বেশী কিছু শিখিনি, তারপরেও মনে হচ্ছে একটা Gap Down / Falling Window / Big Black Candle প্যাটার্ন আবির্ভূত হতে পারে, মানে হচ্ছে - মার্কেটে বড় ধরনের ধ্বস নামতে পারে, তবে যদি খুব শীঘ্রই কোন News Release হয়ে Good Impact হয় তাহলে মার্কেট ঘুড়েও দাঁড়াতে পারে, দেখা যাক কি হয় । নাসিম
  4. 1 point
    Good idea!! We can go with this. Everybody will be helped.
  5. 1 point
    রিস্কঃরিওয়ার্ড= ১:২ ক্যাপিটাল ইউজ= ২% আমি এন্ট্রি টা একটু আগেই নিয়ে ফেলেছি। ঘুমাতে যাবো বলে যাইহোক, প্রাইস আপার ট্রেনড লাইন এর কাছাকাছি এবং অসসিলাটর ওভারবট দেখাচ্ছে। আপনার কি ধারনা এই ট্রেড সম্পর্কে ????

বিডিপিপস কি এবং কেন?

বিডিপিপস বাংলাদেশের সর্বপ্রথম অনলাইন ফরেক্স কমিউনিটি এবং বাংলা ফরেক্স স্কুল। প্রথমেই বলে রাখা জরুরি, বিডিপিপস কাউকে ফরেক্স ট্রেডিংয়ে অনুপ্রাণিত করে না। যারা বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, শুধুমাত্র তাদের জন্যই বিডিপিপস একটি আলোচনা এবং অ্যানালাইসিস পোর্টাল। ফরেক্স ট্রেডিং একটি ব্যবসা এবং উচ্চ লিভারেজ নিয়ে ট্রেড করলে তাতে যথেষ্ট ঝুকি রয়েছে। যারা ফরেক্স ট্রেডিংয়ের যাবতীয় ঝুকি সম্পর্কে সচেতন এবং বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, বিডিপিপস শুধুমাত্র তাদের ফরেক্স শেখা এবং উন্নত ট্রেডিংয়ের জন্য সহযোগিতা প্রদান করার চেষ্টা করে।

×