Jump to content

ফোরাম ফিড

This stream auto-updates     

  1. Today
  2. EUR/USD এর উপর টেকনিক্যাল আনাল্যসিসঃ ১৯ জুন ২০১৮ সম্প্রতি EUR/USD এর নিম্নমুখী ট্রেডিং হচ্ছে। মূল্য 1.1549 লেভেল স্পর্শ করেছে। H1 টাইমফ্রেম অনুযায়ী, আমি ভঙ্গুর বিয়ারিশ ফ্ল্যাগ প্যাটার্ন এবং সম্ভাব্য ঊর্ধ্বমুখী কারেকশন (abc ফ্ল্যাট) এর সমাপ্তি লক্ষ্য করছি, এর ফলে বুঝা যাচ্ছে বিক্রেতাগণ বাজারের নিয়ন্ত্রণে রয়েছে। আমার পরামর্শ হলো সম্ভাব্য বিক্রয় সুযোগ খুঁজুন। নিম্নমুখী লক্ষ্যমাত্রাগুলো হলো 1.1511, 1.1457 এবং 1.1345 লেভেল। রেসিস্ট্যান্স লেভেল: R1: 1.1637R2: 1.1653 R3: 1.1662 সাপোর্ট লেভেল: S1: 1.1612S2: 1.1603S3: 1.1587 আজকের ট্রেডিংয়ের পরামর্শ: সম্ভাব্য বিক্রয় সুযোগ খুঁজুন। *মার্কেট বিশ্লেষণ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না। বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে এই লিঙ্কটি ভিজিট করুন
  3. রাশিয়া ক্রুড ওয়েল উত্পাদন বৃদ্ধির পরিকল্পনা করেছে! সৌদি আরব ও রাশিয়ার তেলের দাম গত চার সপ্তাহ ধরে কমেছে এবং ক্রমবর্ধমান উত্পাদনকারী জোটের মুখোমুখি হবে কিনা তা নিয়ে সিদ্ধান্ত নেবে রাশিয়া। ওয়েস্ট টেক্সাস ইন্টারমিডিয়েট (ডব্লিউটিআই) ফিউচারসের চুক্তি অনুসারে শুক্রবারে 3.29 শতাংশ কমে 64,2222 মার্কিন ডলারে বিক্রি হয়েছে। ACY উল্লেখ্য করেছে, এটা ২৫ শে মে পর থেকে সবচেয়ে কমেছে। আরো ফরেক্স নিউজ দেখুন: https://goo.gl/unikR8 *মার্কেট এর নিউজ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।
  4. EUR/USD পেয়ারের টেডিং প্লান- ইরোপীয়ান সেশন ১৯শে জুন, ২০১৮) বিশ্লেষণ করেছেন বিশেষজ্ঞ Ruben Watson (ইন্সটা ফরেক্স টিম) EURUSD পেয়ারে একটি লং পজিশন খোলার জন্য যে বিষয় গুলো লক্ষ্য রাখতে হবে: ক্রেতারদের দিনের প্রথমার্ধে 1.1606 এর সাপোর্ট এর উপরে থাকতে হবে এবং সেখানে একটি ফলস্ ব্রেকআউট তৈরী হলে ভালো হবে, যা লং পজিশন র জন্য একটি সিগন্যাল হতে পারে, প্রধান লক্ষ্য 1.1642 এর রেসিস্টেন্স বাইরে যেতে পারে 1.169 তে সর্বোচ্চ কারেক্টশন আপডেট এর পর যেখানে আমি প্রফিট করার সুযোগ দেখছি। তাই সবার জন্য সুপারিশ রইলো 1.1606 এর লেভেলে নীচে নেমে যাওয়ার ঘটনার সময়, 1.1566 এর এলাকায় বা 1.1522 তে নিম্ন রিবাউন্ডে একটি থেকে বাই করা যেতে পারে। EURUSD পেয়ারে একটি শর্ট পজিশন খোলার জন্য যে বিষয় গুলো লক্ষ্য রাখতে হবে: পেয়াটিতে ট্রেন্ড নিন্মমুখি। ব্রেকআউট সাপোর্ট 1.156 তে ইউরো বিক্রি করার সরাসরি সিগন্যাল দিচ্ছে এবং 1.1566 এর ক্ষেত্রের মাসের নিচ থেকে প্রস্থান করে। এই লেভেলে ব্রেকআউট 1.1522 এবং 1.1482 তে সরাসরি রাস্তা দেখাচ্ছে, যেখানে আমি আজকের জন্য প্রফিট করার সুযোগ দেখছি। সকালে 1.1642 এর উপরে বৃদ্ধির ক্ষেত্রে, আপনি 1.1689 এর থেকে রিবাউন্ডে ইউরো সেল করতে পারেন ইন্ডিকেটরগুলির বর্ণনা MA (মুভিং এভারেজ) ৫০ দিন - হলুদ MA ( মুভিং এভারেজ ) ৩০ দিন - সবুজ MACD: ফাস্ট ইমা ১২, স্লো ইমা ২৬, এসএমএ ৯, বলিঙ্গার ব্যান্ড ২০ আরো ফরেক্স বিশ্লেষন দেখুন: https://goo.gl/rFQQQJ
  5. পিনবার সর্ম্পকে অনেক পড়েছি, কিন্তু আপনার লেখাটা এত সহজ ও সাবলীল ভাবে প্রকাশ পেয়েছে যে কেউই বুঝতে পারবে। বলতে গেলে একেবারে অসাধারণ !
  6. Yesterday
  7. AUD/NZD সাপোর্ট টেস্ট করছে, সম্ভাব্য বাউন্স AUD/NZD এর সাপোর্ট লেভেল 1.0723 তে টেস্ট করছে, (78.6% এবং 50% ফিবনাচি রিট্রেসমেণ্ট, 100% ফিবনাচি এক্সটেনশন x2, হরাইজন্টাল ওভারল্যাপ সাপোর্ট) যেখানে আমরা আশা করতে পারি যে, প্রাইস রেসিস্ট্যান্স লেভেল 1.0833 এর দিকে বাড়তে থাকে (50% ফিবনাচি রিট্রেসমেণ্ট, হরাইজন্টাল ওভারল্যাপ রেসিস্টেন্স )। স্টোচস্টিক (55, 5, 3) এর সাপোর্ট লেভেল 5% কে টেস্ট করছে যেখানে যেখানে একটি অনুরূপ বৃদ্ধি আশা করা যেতে পারে। 1.0723 লেভেলের উপরে বাই করুন, স্টপ লস 1.0661 তে। টেক প্রফিট 1.0833 লেভেলে। *মার্কেট বিশ্লেষণ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না। বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে এই লিঙ্কটি ভিজিট করুন
  8. আমি ফরেক্সে নতুন। লাভ অল্প স্বল্প যাই হোক . ব্যাংক থেকে উঠাতে চাচ্ছিলাম। প্রশ্ন হল যারা লোকাল ব্যাংক দিয়ে টাকা উঠান, ব্যাংক সেই ইনকামের সোর্স সম্বন্ধে জানতে চায় কিনা? কেউ কি এই পরিস্থিতির সম্মুখীন হয়েছেন? আর হলে তখন করণীয় কি? প্রসঙ্গত আমার ব্যাংক একাউন্ত ই বি এলে। এক বড় ভাইকে একই প্রশ্ন করার পর সে বলে যে ব্যাংক এই ধরনের প্রশ্ন নাকি কখনও করেনা, আর করলে আউটসরসিং বলতে। কিন্তু সেক্ষেত্রে ব্যাংক সাপরটিং কাগজ চাইলে আমি কি দেখাবো? সিনিয়র ভাইদের সাহায্যের আশায় আছি। ধন্যবাদ।
  9. মার্কিন যুক্তরাষ্টের CFTC সন্দেহ করছে বিটকয়েন ফিউচারস মূল্য ম্যানিপুলেশন হয়েছে! যা বিটকয়েন ইন্ডাস্ট্রি জন্য আবার একটি খুবই খারাপ খবর যে মার্কিন যুক্তরাষ্টের CFTC মনে করছে প্রত্যেকবার বিটকয়েন ফিউচারস মূল্য হ্যাকিং বা জালিয়াতি এর শিকার হয়েছে। আর এই খবরটির কারনে বিনিয়োগকারীদের আস্থা কমে মার্কেটে বিটকয়েন এর দাম আবারও হ্রাস পেয়ে অস্থিতিশীল করে তুলবে বলে সবাই ধারনা করছে। আরো ফরেক্স নিউজ দেখুন: https://goo.gl/unikR8 *মার্কেট এর নিউজ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।
  10. EUR/USD পেয়ারের টেডিং প্লান- ১৮ই জুন, ২০১৮) বিশ্লেষণ করেছেন বিশেষজ্ঞ Ruben Watson (ইন্সটা ফরেক্স টিম) EURUSD পেয়ারে একটি লং পজিশন খোলার জন্য যে বিষয় গুলো লক্ষ্য রাখতে হবে: ক্রেতাদের আপগ্রেড কারেক্টশন এর ক্ষেত্রে পুনরায় শুরু করার জন্য 1.1606 এর রেসিস্টেন্স লেভেলে ফিরে আসতে হবে। যা তাদের 1.1649 এবং 1.1624 তে রেসিস্টেন্স আপডেটের সাথে একটি নতুনভাবে হিসাব করবে। যেখানে আমি প্রফিট করার সুযোগ দেখছি। ইউরো যদি আরও হ্রাস পায়, তাহলে শুধুমাত্র 1.1571 এর সাপোর্ট লেভেলে একটি ফলস্ ব্রেক আউট এর পর আপনি EURUSD পেয়ারে নতুনভাবে লেনদেন করার জন্য চিন্তা করতে পারবেন। অন্যথায়, আপনি 1.1522 থেকে রিবাউন্ডে শুধুমাত্র লং পজিশন খুলতে পারেন। EURUSD- পেয়ারে 1.1606 তে একটি ফলস্ ব্রেক আউট তৈরী হয়েছে, বা 1.1571 তে পুনরায় একটি সাপোর্ট টেস্ট করার পর, ইউরো নতুন শর্ট পজিশন খোলার জন্য একটি ভাল সিগন্যাল হতে পারে 1.1522 এবং 1.1482 এর কাছাকাছি মাসিক লোকেস আপডেট করার জন্য, যেখানে আমি আজকের জন্য প্রফিট করার সুযোগ দেখছি। দিনের প্রথমার্ধে 1.1606 এর উপরে বৃদ্ধির ক্ষেত্রে, EUR/USD পেয়ারটি সেল করার জন্য 1.1649 এবং 1.1694 এর এলাকায় দেখা যাচ্ছে। ইন্ডিকেটরগুলির বর্ণনা MA (মুভিং এভারেজ) ৫০ দিন - হলুদ MA ( মুভিং এভারেজ ) ৩০ দিন - সবুজ MACD: ফাস্ট ইমা ১২, স্লো ইমা ২৬, এসএমএ ৯, বলিঙ্গার ব্যান্ড ২০ আরো ফরেক্স বিশ্লেষন দেখুন: https://goo.gl/qw3F95 *মার্কেট বিশ্লেষণ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।
  11. একুয়া কার্ড এ টাকা উইথড্র কিভাবে করলেন ব্যাপারটা পুরো পুরি ক্লিয়ার না একটু বুঝিয়ে বলবেন প্লিজ ?
  12. Last week
  13. The Fed will continue to do so.ECB just quite opposite. They just hurt the market by saying that rate hike may come only at the last quarter of 2019. Thats far beyond market expectations. Now EUR could sold out again in coming week. My best guess is to sell EURJPY.
  14. চ্যান্সি ডিপোজিট জুন মাসের পুরস্কার $৮০০০ সমপরিমাণ ঐতিহ্যগতভাবে, একটি নতুন মাসের শুরুতে, পরবর্তী পর্যায়ের চ্যান্সি ডিপোজিটের ক্যাম্পেইন শুরু হয়। শুধুমাত্র এই জুন মাসে, রমজান পবিত্র মাসের সম্মানে, আমরা এর পুরস্কার পরিমান $৮০০০ উন্নিত হয়েছে। প্রতি ক্লায়েন্ট এই ক্যাম্পেইন জয়লাভ করতে পারেন এবং $৮০০০ এর দুর্দান্ত বোনাস পেতে পারেন, তাই এই ক্যাম্পেইন অংশগ্রহন করার জন্য আপনাকে স্বাগত জানাই। চিত্তাকর্ষক পুরস্কারের মালিক হওয়ার জন্য আপনাকে ৩০ শে জুন আগে আপনার ট্রেডিং অ্যাকাউন্টে ডিপোজিট করতে হবে। $৮০০০ বিজয়ী মাসের শেষে নির্ধারিত হবে। আমরা অংশগ্রহণকারী প্রতিটি প্রতিযোগীর সৌভাগ্য কামনা করছি, এবং আমরা এই ছুটির দিনে আপনাকে অভিনন্দন এবং মনের শান্তি, কল্যাণ, দৃঢ় বিশ্বাস, এবং শুধুমাত্র ভাল কাজের শান্তি কামনা। বিস্তারিতঃ
  15. কিম জং আন নিরাপত্তার খাতিরে পরমাণু অস্ত্র ত্যাগ করবে! মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও কিম জং উন এর মধ্যে ঐতিহাসিক শীর্ষ বৈঠক এবং চুক্তি স্বাক্ষরের হলেও এই গুরুত্বপূর্ণ নথিতে কি আছে এখনো বিস্তারিত জানানো। তবে গণমাধ্যমকর্মীদের ট্রাম্প ও কিম জং আন জানিয়েছেন যে, ট্রাম্প উত্তর কোরিয়ার নিরাপত্তার গ্যারান্টি দেবার অঙ্গিকারে বিনিময়ে কিম জং আন পরমাণু অস্ত্র ত্যাগ করবেন। আরো ফরেক্স নিউজ দেখুন: https://goo.gl/unikR8 *মার্কেট এর নিউজ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।
  16. EUR/USD পেয়ারের প্রতিদিনের টেকনিক্যাল অ্যানালাইসিস (১৪ই জুন, ২০১৮) বিশ্লেষণ করেছেন বিশেষজ্ঞ Alexandros Yfantis (ইন্সটা ফরেক্স টিম) মন্তব্য: আমাদের স্ট্যাটেজি অনুযায়ী একদম সঠিক, EURUSD পেয়ারটি 1.1740-1.17 সাপোর্ট এরিয়াতে রয়েছে এবং গতকাল FOMC মিটিং এর পরে সর্বোচ্চ এবং রেসিস্টেন্স লেভেল চ্যালেঞ্জিং। EURUSD এর আপ ট্রেন্ডটি শেষ হয়নি।তাই আমাদের কাছের টার্গেটটি হল 1.20 এবং আমরা বুলিশে অপরিবর্তিত থাকবো। হলুদ রেকট্যাংগলে - সাপোর্ট এরিয়া ম্যাজেন্টা লাইন - আশা করছি এই রকম হবে। এখন পর্যন্ত প্রাইজ আমাদের হলুদ রেকট্যাংগলে এরিয়ার দিকে ফিরে এসেছে এবং FOMC মিটিং এর পরে বাউন্স শুরু হয়েছে। প্রাইজ সাম্প্রতিক সময়ের সর্বোচ্চ ব্রেক করেছে এবং 1.20 এর ক্লাউড রেসিস্টেন্স এর দিকে এটা বাউন্ড চালিয়ে যাচ্ছে। যতক্ষন পর্যন্ত আমরা গতকালের সর্বনিন্মের উপরে ট্রেড করছি ততক্ষণ আমি EURUSD পেয়ারটির উপর নির্ভরশীল থাকবো, আমার সর্বনিন্ম টার্গেট 1.20 তে আশা করছি। আরো ফরেক্স বিশ্লেষন দেখুন: https://goo.gl/mbwn1d *মার্কেট বিশ্লেষণ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।
  17. যুক্তরাষ্ট্রের অর্থনৈতি যদি আগের থেকে ভালো হতে থাকে, তাহলে দেশটির কেন্দ্রীয় ব্যাংক ফেড যে সুদের হার বাড়াবে, সেটাই তো স্বাভাবিক। বেশ কয়েক বছর ধরেই সুদের হার বাড়িয়ে যাচ্ছে ফেড। আর এই ধারাবাহিকতায় গতকাল বুধবার সুদের হার আরও একবার বাড়ল। আর সুদের হার বাড়ালে ডলার যে শক্তিশালী হবে, সেটা তো জানা কথা। গতকাল বুধবার ফেড সুদের হার শতকরা শূন্য দশমিক ২৫ শতাংশ বাড়িয়ে, ১ দশমিক ৭৫ শতাংশ থেকে ২ শতাংশে উন্নীত করেছে। যুক্তরাষ্ট্রের অর্থনীতি নিয়ে বেশ আশাবাদী ফেড। শুধু তাই নয়, FOMC committee এও বলেছে যে এ বছরে আরো দুইবার বাড়ানো হতে পারে সুদের হার। তবে সুদের হার বাড়ানোর পর মার্কেট যে অপ্রত্যাশিত মুভমেন্ট করে, এবার কিন্তু তেমনটি দেখা যায়নি। বেশ কয়েকদিন ধরেই ১.১৭-১.১৮ রেঞ্জে ট্রেড হচ্ছে ইউরো ইউএসডি। এখনো সেই রেঞ্জ ব্রেক হয়নি
  18. Emergency 300 neteller for sell..before eid need money..90 tk..i m a doctor of icddr,b..if u need any proof of trust,i can provide.u can come to my area also for face to face. Airport,Ashkona..pls msg 01710338409..dont call pls..i will call u.
  19. Earlier
  20. AUD/JPY রেসিস্ট্যান্সের দিকে এগিয়ে যাচ্ছে, বিপরীত প্রবণতা শুরু হতে পারে AUD/JPY পেয়ার 84.47 লেভেলের রেসিস্ট্যান্সের দিকে এগিয়ে যাচ্ছে (100% ফিবানচি এক্সটেনশন, 61.8% ফিবানচি এক্সটেনশন, 50% ফিবানচি রিট্রাসমেন্ট, 38.2% ফিবানচি রিট্রাসমেন্ট, অনুভূমিক ওভারল্যাপ রেসিস্ট্যান্স)। আশা করা যায় উক্ত লেভেল থেকে বিপরীত প্রবণতা 81.30 লেভেলের সাপোর্ট পর্যন্ত চলে আসবে (অনুভূমিক সুইং লো সাপোর্ট)। মধ্যবর্তী 82.75 লেভেলের সাপোর্টের বিষয়ে আমাদেরকে সতর্ক হতে হবে (50% ফিবানচি রিট্রাসমেন্ট, অনুভূমিক ওভারল্যাপ সাপোর্ট)। স্টকাস্টিক (55, 5, 3) এখন 98% রেসিস্ট্যান্সের কাছাকাছি অবস্থান করছে, যেখান থেকে রিভার্সাল প্রত্যাশা করা যায়। এছাড়াও আমরা একটি বিয়ারিশ ডাইভারজেন্স খুঁজে পেয়েছি, যা বিয়ারিশ প্রবণতা তৈরিতে সহায়তা করেছে। 84.47 লেভেলের নিচে বিক্রি করুন। 85.51 লেভেলে স্টপ লস এবং 81.30 লেভেলে টেক প্রফিট নির্ধারণ করুন। *মার্কেট বিশ্লেষণ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না। বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে এই লিঙ্কটি ভিজিট করুন
  21. মার্কিন যুক্তরাষ্ট এবং উত্তর কোরিয়ার মধ্যে ঐতিহাসিক শান্তিপূর্ণ মিটিং! প্রথমবারের মত কোন মার্কিন প্রেসিডেন্ট এবং উত্তর কোরিয়ার নেতার মধ্যে ঐতিহাসিক শান্তিপূর্ণ মিটিং হল যেখানে দুই রাষ্ট প্রধান ডোনাল্ড ট্রাম্প ও কিম জং উন এর মধ্যে এই মিটিংটি হয়েছে। যদিও দীর্ঘদিন ধরে এই মিটিংটি নিয়ে অনেকের মধ্যেই শংশয় ছিলো যে আদৌ এই মিটিংটি হবে কিনা। অবশেষে তা আজ মঙ্গলবার সকালে সিঙ্গাপরের ফাইভ স্টারে এটা অনুষ্ঠিত হয়েছে। বৈঠকটি সিঙ্গাপুরের স্যান্টোসা দ্বীপের একটি পাঁচ তারকা হোটেলে এখনো অনুষ্ঠিত হচ্ছে। আরো ফরেক্স নিউজ দেখুন: https://goo.gl/unikR8 *মার্কেট এর নিউজ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।
  22. EUR/JPY পেয়ারের বিশ্লেষন- ১২ই জুন, ২০১৮) বিশ্লেষণ করেছেন বিশেষজ্ঞ Azeez Mustapha (ইন্সটা ফরেক্স টিম) গতকাল কি ঘটেছিল ? দেখা যাচ্ছে যে বুল এখনও প্রাইজ বৃদ্ধি করতে চেষ্টা করছে। EMA 11 লাইন EMA 56 এর বেশি অতিক্রম করেছে এবং আরএসআই পিরিয়ড 14 পার করে 50 এর ঊর্ধ্বে উঠেছে। দাম আরো ঊর্ধ্বমুখী অব্যাহত থাকা উচিত, এটি বাজারে সাম্প্রতিক বুলিশ প্যাটার্ন কনফারমেশন এর উপর জোর দিচ্ছে। এই সপ্তাহে EUR / JPY পেয়ারটি শক্তিশালী ভোলাটিলিটি ছিল। 127.50 এ ডিমান্ড জোনের একটি টেষ্ট করার পর মার্কেটে নতুন বুলিশ ট্রেন্ড একটি হুমকি সৃষ্টি করবে; 130.00, 130.50 এবং 131.00 এ সাপ্লাই জোনের দিকে একটি মুভমেন্ট আরো শক্তিশালী হবে। আরো ফরেক্স বিশ্লেষন দেখুন: https://goo.gl/1Z8FMY *মার্কেট বিশ্লেষণ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।
  23. দক্ষিণ কোরিয়াতে ক্রিপ্টোকারেন্সী হ্যাকিংয়ের পর মার্কেটের সর্বত্র আতঙ্ক বিরাজ করছে! দক্ষিণ কোরিয়াতে কিছু ক্রিপ্টোকারেন্সী আবারও হ্যাকিংয়ের শিকার হয়েছে যা আনুমানিক ৩০% শতাংশ বিটকয়েন স্থবির হয়ে পরেছে এবং এই নিউজের পর থেকে ক্রিপ্টোকারেন্সীগুলোতে একটি ব্যাপক প্রভাব পরেছে এবং সবাই বিক্রি করে দিচ্ছে। যার দরুন হ্যাকিংয়ের কারণে দক্ষিণ কোরিয়ার মার্কেটে বেশ কয়েকটি ক্রিপ্টোকারেন্সীর প্রাইজ কমে গেছে। এখন পর্যন্ত এই মার্কেটে প্রায় কয়েক ঘন্টার মধ্যে প্রায় ৪০ বিলিয়ন ডলার হ্রাস পেয়েছে এবং মার্কেটের সর্বত্র এর আতঙ্ক বিরাজ করছে। আরো ফরেক্স নিউজ দেখুন: https://goo.gl/unikR8 *মার্কেট এর নিউজ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।
  24. EUR/USD পেয়ারের বিশ্লেষন- ১১ই জুন, ২০১৮) বিশ্লেষণ করেছেন বিশেষজ্ঞ Azeez Mustapha (ইন্সটা ফরেক্স টিম) এখানে EUR/USD পেয়ারটিতে বুলিশ ট্রেন্ড শুরু হয়েছে। ৩০শে মে এর পর থেকে প্রাইজ 500 পিপস বেড়েছে, ইতিপূর্বে সাপ্লাই জোন 130.00 তে পৌঁছানোর আগেই বর্তমানে বিয়ারিশ কারেক্টশন হয়েছে(যা ৮ই জুন থেকে ঘটেছে) এই সপ্তাহে একটি সাইডওয়ে মুভমেন্ট থাকবে যা বাজারে একটি নিরপেক্ষ ভাব আনতে পারে। ডিমান্ড জোন127.50 তে একটি টেষ্ট করার পর মার্কেটে নতুন বুলিশ প্রবনতার হুমকি সৃষ্টি করবে; যদিও 129.50, 130.00 এবং 130.50 তে সাপ্লাই জোন এর দিকে একটি মুভমেন্ট এটিকে আরো শক্তিশালী করবে। মার্কেটে এই সপ্তাহে সামাণ্য ভোলাটিলিটি থাকতে পারে। আরো ফরেক্স বিশ্লেষন দেখুন: https://goo.gl/g9veWK
  25. UsdCad, EurUsd, GbpUsd, GbpJpy, UsdChf, GbpChf, EurNzd & GbpAud.
  26. http://forex.com.bd/topic/62174-ebl-aqua-কার্ড-দিয়ে-ফরেক্স-ট্রেডিং-a-to-z/
  27. আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই। নতুন ট্রেডারদের জন্য আমার এই পোষ্ট, পুরনো ট্রেডারদের কাজে আসবে আসা করি, কারো ক্ষতি বা কাউকে ছোট করার জন্য এই পোস্টটি করা হয় নি, চলুন আসল কথায় আসি, অনেকদিন যাবত অনেকে EBL Mastercard দিয়ে ডিপোজিট করা যায় কিনা জিজ্ঞাসা করেছেন, হ্যা ডিপোজিট করা যায়, তার জন্য কিছু নিয়ম আছে। আর এটা বাংলাদেশি ট্রেডার ভাইদের জন্য অনেকটা ভালো খবর। আমি ইবিএল কার্ড দিয়ে ডিপোজিট এবং ঊথড্রয় করেছি। সব ব্রোকার এই কার্ড সাপোর্ট করে না। আর আমরা যারা নতুন ট্রেডার আছি, সবাই বিভিন্ন ওয়েব সাইট বা অন্য কারো কাছ থেকে অনেক দাম দিয়ে ডলার কিনি কিন্তু এটা খুব রিস্কি একটা বিষয়, আমাদের কস্টের টাকা খুব সহজে হারাতে পারি, ডলার না দিয়ে টাকাটা মেরে দিতে পারে খুব সহজে। এরা এটা প্রতিদিন হচ্ছে। একসময়ে আমিও এটার ভুক্তভুগি ছিলাম। কারো কাছ থেকে বা ওয়েব সাইট থেকে ডলার কিনলে ডলার প্রতি ১০-১৫ টাকা বেশি দিয়ে কিনতে হয়। আর ইবি এল কার্ড দিয়ে ডিপোজিট করতে দুই মিনিট সময় লাগে, কোন ধরনের সমস্যা নেই। ডলার রেট ৮৩-৮৬ টাকা। বিস্তারিত আলোচনায় আসি। ব্রোকার সিলেকশন: এক্সনেস দিয়ে আমরা অনেকেই ট্রেড করি, আমিও এক্সনেস দিয়ে ট্রেড করি। আর আমি ইবিএল কার্ড দিয়ে ডিপোজিড করে ট্রেড করছি, কোন প্রকার সমস্যা নেই। রেজিস্টার করার জন্য: Exness কার্ড দিয়ে ডিপোজিট: ১. আপনার ইবিএল কার্ডটির অনলাইন ট্রানজেকশন একটিভ থাকতে হবে। ২. এই কার্ড দিয়ে একদিনে ৩০০ ডলারের বেশি ডিপোজিড করতে পারবেন না। ৩. এক সাথে ৩০০ ডলার ডিপোজিড করবেন না, চাইলেও পারবেন না, প্রতি ট্রানজেকশন এ ১০০ করে তিন ধাপে ৩০০ ডলার ডিপোজিড করতে পারবেন। বা আপনার ইচ্ছে অনুযায়ী ডিপোজিড করতে পারেন। ৪. ই বিএল কার্ড দিয়ে বছরে ৫০০০ ডলার ট্রানজেকশন করা যায়, প্রতিদিন ৩০০ ডলার করে। কার্ড দিয়ে উইথড্রয়: ই বিল কার্ডটি ডেবিট কার্ড, তাই এটার কিছু নিয়ম জুরে দেয়া হয়েছে। ব্রোকারে যে পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করবেন, প্রথম তিন মাস আপনাকে সেই পেমেন্ট সিস্টেম দিয়ে যে পরিমান ডিপোজিট করেছিলেন সে পরিমান ওইথড্রয় করতে হবে, তারপরে আপনার প্রফিট অন্য যে কোন পেমেন্ট সিস্টেম দিয়ে তুলে নিতে পারবেন। আর তিন মাস পরে যেকোনো পেমেন্ট সিস্টেম দিয়ে ডলার উইথড্রয় করতে পারবেন। কোন প্রকার লিমিট থাকবে না। ব্যাংক কার্ড দিয়ে ডিপোজিট করলেও এটাই সিস্টেম। যদি আপনি ডিপোজিট করার তিন মাসের মধ্যে উইথড্রয় করতে চান তাহলে সুধু কার্ড এ পেমেন্ট নিতে পারবেন, আর তিন মাস পরে আপনি চাইলে যে কোন পেমেন্ট সিস্টেম এ উইথড্রয় দিতে পারবেন । কোন প্রকাত প্রশ্ন থাকলে কমেন্ট করে জানাবেন। অথবা আমার সাথে whatsapp. সরাসরি যোগাযোগ করতে পারেন। +8801759002113
  28. ২০১০ সাল থেকে আছি ফরেক্স এ, আশা হতাশা দুইটা নিত্ত দিনের সঙ্গি । লাস্ট দুই বছর একটু ভিন্যভাবে স্টাডি শুরু করলাম তারপর প্র্যাকটিস করতে করতে বছর পার , সর্বশেস এই সিদ্ধান্তে উপনীত হলাম যে মাসে কমসে কম ১০ সর্বচ্চ ১৫ বার একাউন্ট ডাবল করা যাবে তবে মাসে ৩/৪ বার একাউন্ট ০০ ও হবে তারপরেও ৬০০ থেকে ১০০০% প্রফিট থাকবে ইনশাআল্লাহ । ডিপজিট কিন্তু বেশি নয় চাইলেও বেশি করা যাবে না । মিনিমাম ১০০ ডলার সর্বচ্চ ৩০০ ডলার । দেখি কি আছে কপালে সামনে , যদিও রিয়াল এ এক্সপেরিমেন্ট করা শেষ , এখন শুধু প্রতি মাসে মাসে ভিন দেশে ভিজিট করা আর স্বপ্নের সপ্ন পুরন করার পালা । সবার কাছে দোয়া চাই । আল্লাহ হাফিয ।
  1. Load more activity

বিডিপিপস কি এবং কেন?

বিডিপিপস বাংলাদেশের সর্বপ্রথম অনলাইন ফরেক্স কমিউনিটি এবং বাংলা ফরেক্স স্কুল। প্রথমেই বলে রাখা জরুরি, বিডিপিপস কাউকে ফরেক্স ট্রেডিংয়ে অনুপ্রাণিত করে না। যারা বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, শুধুমাত্র তাদের জন্যই বিডিপিপস একটি আলোচনা এবং অ্যানালাইসিস পোর্টাল। ফরেক্স ট্রেডিং একটি ব্যবসা এবং উচ্চ লিভারেজ নিয়ে ট্রেড করলে তাতে যথেষ্ট ঝুকি রয়েছে। যারা ফরেক্স ট্রেডিংয়ের যাবতীয় ঝুকি সম্পর্কে সচেতন এবং বর্তমানে ফরেক্স ট্রেডিং করছেন, বিডিপিপস শুধুমাত্র তাদের ফরেক্স শেখা এবং উন্নত ট্রেডিংয়ের জন্য সহযোগিতা প্রদান করার চেষ্টা করে।

×